Logo
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ডিবির পৃথক অভিযানে মাদক সহ ৩ জন আটক চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলার ৭ আসামিকে গ্রেপ্তার করেছে সিআইডি নলছিটিতে পৌর নির্বাচনে মেয়র পদে কেএম মাসুদ খানের প্রার্থীতা বহালের নির্দেশ সুপ্রিমকোর্টের জেলা ক্রীড়া পরিষদের কার্যক্রম ইউনিয়ন পর্যায়ে সক্রিয় না থাকায় যুবকরা আজ মাদকাশক্ত পৌরসভাসহ স্থানীয় সরকার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিভাগীয় টিম’র প্রথম প্রস্তুতিমুলক সভা   চাটমোহরের নব নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের অভিষেক অনুষ্ঠান-অনুষ্ঠিত নাইক্ষ্যংছড়ি থানার আলমগীর হোসেন ৫ম বারের মত জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত বাগেরহাটে ৪৮হাজার করোনা ভ্যাকসিন পাঠাবে স্বাস্থ্য অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের কানসাটে র্র্যাবের হাতে অস্ত্র সহ আটক ১ রাণীশংকৈলে দিন ব্যাপী পিঠা উৎসবের উদ্বোধন

বন্দর এলাকায় অসহায়দের ঈদ উপহার প্রদান করলেন রেজাউল করিম চৌধুরী

শাহজালাল রানা, চট্টগ্রাম :
নগরীর ৩৭নং ওয়ার্ডস্থ বন্দর এলাকায় অসহায় ও দু:স্থদের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী ঈদ উপহার প্রদান করেছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।

এসময় ‍তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন বলেই অন্যান্য দেশের তুলনায় করোনা ভাইরাস বাংলাদেশে মহামারী আকার ধারণ করতে পারেনি। শুরুতেই মানুষের নিরাপত্তার কথা চিন্তা করে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করে স্কুল,কলেজ বন্ধ করণ সহ করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে জনসমাগম নিষিদ্ধ করা হয়। সেই সাথে সাধারণ ছুটি ঘোষণাও ছিলো একটি সময়পোযুগী সিদ্ধান্ত। শেখ হাসিনার নির্দেশে একজন মানুষও যেনো অভূক্ত না থাকে সেজন্য বাংলাদেশ আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে । আমিও আমার সাধ্যমতো সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি। মানুষের প্রয়োজনে সব সময় পাশে ছিলাম,আছি এবং থাকবো। করোনা থেকে বাচঁতে আপনারও ঘরে থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য দেবাশীষ পাল দেবু ও বন্দর কর্মচারী পরিষদ (সিবিএ)র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক এর উদ্দ্যেগে ১৭ মে রবিবার বন্দর এলাকায় আয়োজিত পবিত্র মাহে রমজান মাসে করোনা মহামারীতে কর্মহীন ও হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার ও খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রমিকনেতা খন্দকারি মোহাম্মদ ইয়াকুব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৩৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ.মান্নান, বন্দর শ্রমিক নেতা জামিল আহামদ মিলন, আক্তারুজ্জামান ময়না. এফ.এ.চৌধুরী বাদল, মোহাম্মদ সাইফুর রহমান সোহেল, মহানগর যুবলীগ নেতা নুরনবী পারভেজ, রায়হান নেওয়াজ সজীব, মোহাম্মদ ইমতিয়াজ, মে: সালাউদ্দিন বাবর, মো: ইমতিয়াজ সুমন, ফরহাদ, আব্দুল্লাহ, মো: সোহেল রানা, মো: সালাউদ্দিন, মো: জহির, মো: রাসেল, মো: রমজান আলী, মো: মাহমুদুর রহমান বাপ্পী, প্রণব, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মো: আবু নাছের জুয়েল, মো: সাজিবুল ইসলাম সজীব, মো: সুমন, বন্দর থানা ছাত্রলীগের সহ-সভাপতি হৃদয় কুমার দাশ, জালাল উদ্দিন, কৌশিকা রায়, মিনহাজ বাবু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!