Logo
শিরোনাম :
ঈশ্বরদীর দাশুড়িয়াতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিনবিঘা পথে চোরাচালান বাণিজ্য পরিচালনা করছেন শক্তিশালী সিন্ডিকেট! ঘুমধুমের তুমব্রুতে বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনালে রাসেদ-রায়হান জুটি চ্যাম্পিয়ন রূপগঞ্জের পূর্বাচলে বিদ্যুতের ছিঁড়ে বসত ঘরে আগুন;শিশুসহ আহত ১ নিহত ৩ জনগণকে সচেতন করতে একজন ওসি’র বিরামহীন ছুটে চলা ! বাকেরগঞ্জের পাদ্রীশিবপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে জাকারিয়া সোয়েব মিরাজ দলীয় ফরম সংগ্রহ খুলনায় ঘাতক প্রাইভেটকার কেড়ে নিলো কলেজ ছাত্রের জীবন কলারোয়া পৌরসভা নির্বাচন..নৌকা বিজয়ের পথসভায় নজরুল ইসলাম শার্শা নাভারন কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল অনুষ্টিত বাঁশখালীতে এ,বি,এম মোকাম্মেল হক চৌধুরী আলালের পক্ষে শীতবস্ত্র বিতরণ

যুব ও সামাজিক উন্নয়ন সংগঠন সাথে বিত্তবানদের এগিয়ে আসার আহবান, সংগঠনের সভাপতি মিলাদ হোসেন(ইউ,এস,এ)

সোহাগ সন্দ্বীপিঃ করোনা ভাইরাসের আক্রমণে সারা পৃথিবীতে এক ভয়ংকর মহামারীর সৃষ্টি হয়েছে।মহামারির এই দিনে সরকার বিভিন্ন রকমের ত্রান সামগ্রী বিতরণ করছেন এবং আরো করবেন।কিন্তু বিত্তবানদেরকেও সরকারের পাশাপাশি এগিয়ে আসার আহবান জানান যুব ও সামাজিক উন্নয়ন সংগঠনের সভাপতি মিলাদ হোসেন।

মহামারীর মোকাবিলায় যুব ও সামাজিক উন্নয়ন সংগঠনের পক্ষ থেকে গরীব, অসহায়, মধ্যবিত্ত,সবার মাঝে নগদ অর্থ সহ ত্রান সামগ্রী বিতরণের উদ্যেগ গ্রহণ করেছে। সংগঠনের সভাপতি বলেন আমাদের সাথে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার দরকার আছে কারণ আমাদের একার পক্ষে সবার সমস্যা সমাধান করা সম্ভব নয়।

যুব ও সামাজিক উন্নয়ন সংগঠনের সভাপতি মিলাদ হোসেন বলেন যারা আমাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে গরীব,দুঃখী, অসহায় মানুষের পাশে দাঁড়াতে আগ্রহী তাদের নিম্ন নাম্বারের লোকের সাথে যোগাযোগ করে আর্থিক সাহায্য সহযোগিতা পাঠাতে পারেন।

উল্লেখ্য যে সন্দ্বীপ নাজির হাটের পাশে নুর আলম মার্কেটে অবস্থিত যুব ও সামাজিক উন্নয়ন সংগঠন বেশ কয়েক বছর ধরে সামাজিক উন্নয়ন কাজে এগিয়ে এসেছেন। প্রতি বছর ঈদে,কোরবানিতে গরীব,অসহায় মানুষের মাঝে সাহায্য সহযোগিতা করে আসছে কিন্তু এবারের সাহায্য সহযোগিতা দুই ধরনের বলেই সমাজের বিত্তশালী লোকদের এগিয়ে আসার দরকার বলে মনে করেন।

একদিকে রোজা ঈদ অন্য দিকে মহামারী দুইটাই সাহায্য সহযোগিতা দরকার।মধ্যবিত্ত লোক কষ্টে আছেন যারা বলতেও পারছেন না তাই এমন উদ্যেগ গ্রহণ করা হয়েছে যাতে করে সবাই ত্রান পাই।

যারা যুব ও সামাজিক উন্নয়ন সংগঠনের সাথে একমত হয়ে সমাজের গরীব,দুঃখী, অসহায় মানুষের পাশে দাঁড়াতে চান তারা অবশ্যই আপনাদের সাহায্য সহযোগিতা পাঠাতে পারেন। সেটা চাউল হতে পারে, টাকা হতে পারে, আলু হতে পারে, ডাল হতে পারে। যে যেইভাবে সাহায্য করতে চান এগিয়ে আসুন।

 

————————— যোগাযোগ—————————-

মোহাম্মদ মিলাদ হোসেন
সভাপতি
মোবাইল নাম্বার-17186698305
মোহাম্মদ সোহেল
সহ-সভাপতি
মোবাইল নাম্বার- 01718278119
বিকাশ পারসোনাল নাম্বার- 01848156589


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!