Logo
শিরোনাম :
আর্ন্তজাতিক কাস্টমস দিবস- ২০২১ পালিত হাজী নাছির’কে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বোয়ালখালি বাসী পোরশায় শৈত্য প্রবাহ কাটিয়ে আবারো কৃষক নেমেছে মাঠে বাগআঁচড়ায় দি ওয়ার্ল্ড ফার্ণিচারের শুভ উদ্বোধন মধুপুরে উপজেলা আওয়ামীলীগের নেতারা ব্যাস্ত নৌকার প্রার্থী সিদ্দিক হোসেন খাঁনকে নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচেন দলীয় মনোনয়ন পেতে বিতর্কীত টিটুর দৌড়ঝাপ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নাজমুল হাসানকে ফুলের শুভেচ্ছা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র উজ্জ্বল ঝিকরা ৪নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ঈশ্বরদীর মুলাডুলিতে ঘাতক বাসের ধাক্কায় পথচারী নিহত। অভয়নগরে মসজিদের পাশে ময়লার স্তুপ হেফ্জখানার শিক্ষার্থীরা বিপাকে

রংপুরে সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন আরও ৬ জন

আফরোজা বেগম,রংপুর
রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে আরও ছয় জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। রোববার (১৭ মে) দুপুরে ওই ছয়জনকে ছাড়পত্রসহ ফুলেল শুভেচ্ছায় বিদায় জানানো হয়।

এ নিয়ে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে ৩৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস.এম নূরুন নবী এসব তথ্য নিশ্চিত করেনে।

বাড়ি ফেরাদের মধ্যে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সে কমর্রত নাজমুন নাহার (২৬), রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নার্স রেজওয়ানা বেগম (৪৫) এবং শাহীনা পারভীন (৪০), রংপুর কার“পণ্য লিমিটেডের জিএম সৈয়দ অনোয়ার হাবিব (৪৩) এবং নগরীর রাধাবল­ভ এলাকার শমসের আলী (৫৫) ও সিটি করপোরেশন এলাকার কুদরত ই খোদা (৪২) রয়েছেন।

তত্ত্বাবধায়ক ডা. এস.এম নূরুন নবী জানান, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ৭ মে নাজমুন নাহার, এর পরের দিন শমসের আলী, সৈয়দ অনোয়ার হাবিব ও রেজওয়ানা এবং ৯ মে শাহীনা পারভীন ও কুদরত ই খোদা হাসপাতালে ভর্তি হন। বর্তমানে এই ছয়জনের শরীরে কোভিড-১৯ এর উপসর্গ না থাকায় এবং পরপর দুইটি রিয়েল টাইম পিসিআর টেস্ট নেগেটিভ হওয়ায় ছাঢ়পত্র দেওয়া হয়।

এদিকে করোনামুক্ত হয়ে বাড়ি ফেরা ওই ছয়জনকে হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসকবৃন্দ ফুল ও চিঠি দিয়ে শুভেচ্ছা জানানোর পাশাপাশি করতালি দিয়ে বিদায় জানান। ##


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!