Logo

গৌরিপুরে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের গৌরিপুরে সংবাদ প্রকাশের জের ধরে এক সাংবাদিক, সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন । এ সময় তার সাথে থাকা ল্যাপটপ, ক্যামেরা, মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে গেছে সন্ত্রাসীরা ।
হামলার শিকার সাংবাদিক শেখ বিপ্লব, ঢাকা থেকে প্রকাশিত দৈনিক জনতার গৌরিপুর প্রতিনিধি ও সুবর্ণ বাংলা অনলাইন নিউজ পোর্টালের বার্তা সম্পাদক । শনিবার বিকেল ৪টার দিকে গৌরিপুর উপজেলার মধ্যবাজার শাপলা প্লাজা এলাকায় এ ঘটনা ঘটে ।

সাংবাদিক শেখ বিপ্লব বলেন, গৌরিপুর উপজেলার বিভিন্ন বাজারে শনিবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার ( ভূমি ) জনাব মাসুদ রানা, এসময় আমি ভ্রাম্যমাণ আদালত পরিচালনার চিত্রটি “এসো গৌরিপুর গড়ি” নামে ফেসবুক পেইজে সরাসরি লাইভ প্রচার করি । বিকেল ৪টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা সমাপ্ত করে চলে যান সহকারী কমিশনার ( ভূমি ) সহ সকল কর্মকর্তাগণ । তারপর আমি আমার ক্যামেরা ল্যাপটপ গুছিয়ে ওখান থেকে রওয়ানা দেওয়ার মুহূর্তেই
স্থানীয় ১/ হাবিব, পিতা- কাছম আলী, ২/ খোকন মুন্সী, ৩/ মোঃ শহিদুল্লাহ, ৪/ ছিদ্দিক ড্রাইভার সহ ২০/২৫ জনের একটি গ্রুপ সন্ত্রাসী কায়দায় অতর্কিত হামলা করে আমার উপর । এসময় আমার সাথে থাকা ল্যাপটপ, ক্যামেরা, মোবাইল ও নগদ ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয় উক্ত সন্ত্রাসীরা । সেখান থেকে কৌশলে দৌড়ে পালিয়ে কোন মতে জীবন বাঁচাই । এ ব্যাপারে রাতেই গৌরিপুর থানায় উপরোক্ত সন্ত্রাসীদের নাম উল্লেখ্য করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন সাংবাদিক শেখ বিপ্লব । এই হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ । তারা সাংবাদিক শেখ বিপ্লবের উপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!