Logo
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশ সুপারের বার্ষিক পরিদর্শন আর্ন্তজাতিক কাস্টমস দিবস- ২০২১ পালিত হাজী নাছির’কে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বোয়ালখালি বাসী পোরশায় শৈত্য প্রবাহ কাটিয়ে আবারো কৃষক নেমেছে মাঠে বাগআঁচড়ায় দি ওয়ার্ল্ড ফার্ণিচারের শুভ উদ্বোধন মধুপুরে উপজেলা আওয়ামীলীগের নেতারা ব্যাস্ত নৌকার প্রার্থী সিদ্দিক হোসেন খাঁনকে নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচেন দলীয় মনোনয়ন পেতে বিতর্কীত টিটুর দৌড়ঝাপ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নাজমুল হাসানকে ফুলের শুভেচ্ছা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র উজ্জ্বল ঝিকরা ৪নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ঈশ্বরদীর মুলাডুলিতে ঘাতক বাসের ধাক্কায় পথচারী নিহত।

গৌরিপুরে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা

বিবিএস নিউজ ডেস্ক:ময়মনসিংহের গৌরিপুরে সংবাদ প্রকাশের জের ধরে এক সাংবাদিক, সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন । এ সময় তার সাথে থাকা ল্যাপটপ, ক্যামেরা, মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে গেছে সন্ত্রাসীরা ।
হামলার শিকার সাংবাদিক শেখ বিপ্লব, ঢাকা থেকে প্রকাশিত দৈনিক জনতার গৌরিপুর প্রতিনিধি ও সুবর্ণ বাংলা অনলাইন নিউজ পোর্টালের বার্তা সম্পাদক । শনিবার বিকেল ৪টার দিকে গৌরিপুর উপজেলার মধ্যবাজার শাপলা প্লাজা এলাকায় এ ঘটনা ঘটে ।
সাংবাদিক শেখ বিপ্লব বলেন, গৌরিপুর উপজেলার বিভিন্ন বাজারে শনিবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার ( ভূমি ) জনাব মাসুদ রানা, এসময় আমি ভ্রাম্যমাণ আদালত পরিচালনার চিত্রটি “এসো গৌরিপুর গড়ি” নামে ফেসবুক পেইজে সরাসরি লাইভ প্রচার করি । বিকেল ৪টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা সমাপ্ত করে চলে যান সহকারী কমিশনার ( ভূমি ) সহ সকল কর্মকর্তাগণ । তারপর আমি আমার ক্যামেরা ল্যাপটপ গুছিয়ে ওখান থেকে রওয়ানা দেওয়ার মুহূর্তেই
স্থানীয় ১/ হাবিব, পিতা- কাছম আলী, ২/ খোকন মুন্সী, ৩/ মোঃ শহিদুল্লাহ, ৪/ ছিদ্দিক ড্রাইভার সহ ২০/২৫ জনের একটি গ্রুপ সন্ত্রাসী কায়দায় অতর্কিত হামলা করে আমার উপর । এসময় আমার সাথে থাকা ল্যাপটপ, ক্যামেরা, মোবাইল ও নগদ ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয় উক্ত সন্ত্রাসীরা । সেখান থেকে কৌশলে দৌড়ে পালিয়ে কোন মতে জীবন বাঁচাই । এ ব্যাপারে রাতেই গৌরিপুর থানায় উপরোক্ত সন্ত্রাসীদের নাম উল্লেখ্য করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন সাংবাদিক শেখ বিপ্লব । এই হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ । তারা সাংবাদিক শেখ বিপ্লবের উপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!