Logo
শিরোনাম :
ঈশ্বরদীর দাশুড়িয়াতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিনবিঘা পথে চোরাচালান বাণিজ্য পরিচালনা করছেন শক্তিশালী সিন্ডিকেট! ঘুমধুমের তুমব্রুতে বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনালে রাসেদ-রায়হান জুটি চ্যাম্পিয়ন রূপগঞ্জের পূর্বাচলে বিদ্যুতের ছিঁড়ে বসত ঘরে আগুন;শিশুসহ আহত ১ নিহত ৩ জনগণকে সচেতন করতে একজন ওসি’র বিরামহীন ছুটে চলা ! বাকেরগঞ্জের পাদ্রীশিবপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে জাকারিয়া সোয়েব মিরাজ দলীয় ফরম সংগ্রহ খুলনায় ঘাতক প্রাইভেটকার কেড়ে নিলো কলেজ ছাত্রের জীবন কলারোয়া পৌরসভা নির্বাচন..নৌকা বিজয়ের পথসভায় নজরুল ইসলাম শার্শা নাভারন কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল অনুষ্টিত বাঁশখালীতে এ,বি,এম মোকাম্মেল হক চৌধুরী আলালের পক্ষে শীতবস্ত্র বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে করোনাকে কেন্দ্র করে ঈদের দিন ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

ফয়সাল আজম অপু,বিশেষ প্রতিনিধিঃ
করোনা পরিস্থিতিতে সরকারি নির্দেশনা মানতে ও মানুষকে সচেতনতার লক্ষে বিশেষ অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসন। রোববার ঈদের দিন বিকেলে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বৃন্দর সমন্বয়ে গঠিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন বিনোদন কেন্দ্রগুলোতে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম ও খাদিজা বেগম এর নেতৃত্বে শহরের বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন। অভিযানে সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো. জিয়াউর রহমান পিপিএমসহ পুলিশ ও আনসার ব্যাটালিয়ন সদস্যরা উপস্থিত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নিউ মার্কেট থেকে শুরু করে বাতেন খাঁর মোড়, শান্তিমোড়, বটতলাহাট, চৌমুহনী, নামোশংকরবাটী, শেখ হাসিনা সেতু, হায়াত মোড়, সুন্দরপুর, চরবাগডাঙ্গা, ৮নং বাঁধ, মহারাজপুর, বারঘরিয়া, বীর শ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর মহানন্দা সেতু শান্তি মোড় এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

পেশকার মো. রেজওয়ান কবির জানান, পবিত্র ঈদুল ফিতরকে কেন্দ্র করে শহরের বিভিন্ন এলাকায় জনসমাগম করে আড্ডা দেয়া, মুখে মাস্ক ব্যবহার না করা এবং নিয়ন্ত্রণহীন ভাবে মোটরসাইকেল চালানোর অপরাধে ৮ টি মামলা ও ৩ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। সরকারি নির্দেশনা তদারকি করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!