Logo
শিরোনাম :
সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশকে কঠোর হওয়ার নির্দেশ- হার্ডলাইনে নির্বাচন কমিশন বাকেরগঞ্জের জনদরদী ও সফল ইউপি চেয়ারম্যান বশির উদ্দীন শিকদার খুলনায় তালাবদ্ধ শিশুর মৃত্যুতে ২ জনকে আসামি করে মামলা পঞ্চগড়ে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কালের চিত্র পত্রিকার সাংবাদিক ফারুক সড়ক দূর্ঘটনায় আহত। কেশবপুরে পুকুরে বিষ প্রয়োগ লক্ষাধিক টাকার মাছের ক্ষতি নাচোলে শ্রমিক লীগের আয়োজনে বিশাল কর্মী সমাবেশ আশাশুনিতে উপজেলা চেয়ারম্যানকে সাস এর পক্ষ থেকে নববর্ষের শুভেচ্ছা বিনিময় ঝিকরগাছায় শিক্ষার্থী ধর্ষণ : পিস্তলসহ ধর্ষক আটক কলাপাড়ায় প্রকৃত ভূমি মালিক কে ভূমিদস্যুদের হয়রানীর অভিযোগ

বদরগঞ্জে কুপিয়ে গুরতর আহত করেছে সন্ত্রাসীরা দু জনের অবস্থা আশংকাজনক

আফরোজা বেগম,রংপুর
রংপুরের বদরগঞ্জে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে গুরতর আহত করেছে সন্ত্রাসী কালা মিজানসগহ মেনাজুল, মানিক,মোক্তারুল গং। এঘটনায় মা ছেলেসহ চার জন গুরতর আহত হয়েছে।আহতদের আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ঈদের দিন সোমবার (২৫ মে )রাতে বদরগঞ্জ উপজেলার মধুপুর ইউনিয়নের সন্তোষপুর গ্রামে চারআনী পাড়ায়।

এলাকাবাসিরা জানিয়েছে, একই পাশের বাড়ির বড় ভাই কুদ্দুস আলীর বাড়িতে ঈদের দাওয়াত খাওয়ার কারনে ফিল্মি ষ্টাইলে হামলা চালিয়ে বাড়ি ঘর ভাংচুরসহ মা কাজলি বেগম ও ছেলেসহ আব্দুল কামাল,আব্দুল কাইয়ুম ও ফজলুকে ছোড়া দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরতর আহত করে।

তবে মামলার বাদি আবেদ আলী কেচু জানিয়েছেন, আমার সন্তানদের হত্যা করার উদ্দেশ্যে পরিকল্পিত ভাবে হামলা চালায়। আমি বাবা হিসাবে সন্তানকে মারার বিচার চাই। আমি আসামি গ্রেপ্তারের দাকি জানাই।

এসময় এলাকাবাসি আহতদের উদ্ধার করে প্রথমে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে । অবস্থার অবনতি হলে সেখান থেকে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তারা সকলেই রংপুর মেডিকেল হাসপাতালের ১৫ নম্বর সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধিন আছে। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশংকাজনক বলে কর্তব্যরত চিকিৎসক ডা, সাহাবাজ হোসেন জানিছেন।

এ ঘটনার ব্যাপারে বদরগজ্ঞ থানার ওসি তদন্ত আরিফুর আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনার ব্যাপারে রাতেই যানতে পেয়েছেন। মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। তবে মামলা হলে আসামীদের গ্রেফতার করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!