Logo
শিরোনাম :
ঝিকরগাছায় কৃষিতে উৎপাদন বাড়িয়ে দেশকে এগিয়ে নিতে কৃষকের অভাবনীয় সাফল্য -উপপরিচালক রানীশংকৈলে পৌর নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ পঙ্গু শাহাবুদ্দিনের পরিবারের মাঝে অর্থ ও খাদ্য সামগ্রী নিয়ে উদ্ভাবক মিজান আশুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে মোহাম্মদ আলী মেম্বারের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ ঈশ্বরদীতে রীড একাডেমিক কোচিং সেন্টারের আয়োজনে মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান উপকূলীয় ক্রীড়াপ্রেমিক কর্তৃক নাইট গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ২য় রাউন্ডের ১ম খেলা সম্পন্ন চিলমারীতে ৩শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ খুলনা বিশ্ববিদ্যালয়ের দু’জন শিক্ষার্থীর অনশন ভঙ্গ করান খুবি উপাচার্য নাইক্ষ্যংছড়িতে দুইটি কালভার্টের মাঝে বন্দী দুইটি গ্রাম চাঁপাইনবাবগঞ্জে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন

সীতাকুণ্ডে মাটি খুড়ে উদ্ধার করা হলো ছিনতাইকৃত ১লাখ ৫ হাজার টাকা

মোঃ আল আমিন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ
ছিনতাই করা লাখ রাখা হলো ঘরের মেঝেতে। ছিনতাইকারীর তথ্য মতে পুলিশ সেই ঘরের মাটি খুঁড়ে ছিনতাইকৃত টাকার মধ্যে ১ লাখ ৫ হাজার টাকা উদ্ধার করেছে।

গত মঙ্গলবার বিকেলে সীতাকুণ্ডের সোনাইছড়ির ইউনিয়নের আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয় সামনে এই ঘটনা ঘঠে। এই ঘটনায় সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা হয়। এতে এক আসামিকে রিমান্ডে আনলে তার দেওয়া তথ্য মতে সীতাকুণ্ডের (সার্কেল) এডিশনাল এসপি শম্পা রানী সাহার নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে এই টাকা উদ্ধার করেন।

মামলা সূত্রে জানা যায়, চট্টগ্রামের মাদারবাড়ির চাঁদ পরিবহন সংস্থার একটি কাভার্ডভ্যানে ম্যানেজার শামীম আফছান ও গাড়িচালক সুমন ঢাকা থেকে শুক্রবার রাতে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন। শনিবার ভোর ৪টার দিকে
সীতাকুণ্ডের সোনাইছড়ির ইউনিয়নের আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয় এলাকায় গাড়ি থামিয়ে শামীম ডালাস পেট্রোল পাম্পের টয়লেটে গেলে ৩-৪ জন ছিনতাইকারী গাড়িচালক কে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যাগে থাকা ২ লাখ ১০ হাজার ও ৩টি ব্যাংক চেক হাতিয়ে নেয়। সুমনের চিৎকারে শামীম এগিয়ে আসলে ছিনতাইকারীরা তাকেও জিম্মি করে দুইজনের সাথে থাকা আরো ২০ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। এ ঘটনায় চাঁদ পরিবহনের ম্যানেজার শামীম আহমেদ মামলা করেছিলেন। পুলিশ অনুসন্ধান চালিয়ে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের উত্তর ঘোড়ামরা ছরারকুল গ্রামের মনির হোসেনের ছেলে ইকবাল হোসেন প্রকাশ বাংলা ভাই (২৬) কে গ্রেপ্তার করে সোমবার রিমান্ডে আনে। রিমান্ডে পুলিশের জিজ্ঞাসাবাদে ইকবাল ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। এরপর মঙ্গলবার বিকেলে পুলিশ তার বাড়িতে অভিযান চালিয়ে মাটির নিচে লুকিয়ে রাখা ১ লাখ ৫ হাজার ৫’শ টাকা উদ্ধার করে।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ হোসেন মোল্লা বলেন, সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র কাভার্ডভ্যানের চালক ও ম্যানেজারকে জিম্মি করে টাকা, চেক ও মোবাইল ছিনতাই করেছিল। তারা কাউকে চিনতে না পারায় অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করেন। এরপর আমরা অনুসন্ধান করে ইকবালকে গ্রেপ্তার করি। পরে রিমান্ডে ছিনতাইয়ে জড়িত থাকার কথা স্বীকার করেন ইকবাল। এরপর তার দেওয়া তথ্যমতে তার ঘরের মাটি খুঁড়ে টাকাগুলো উদ্ধার করা হয়।

উল্লেখ্য গত এক মাস আসে একই স্থান থেকে ঢাকা থেকে আসা একটি কাভাড ভেন থেকে ৮৮ কার্টুন গার্মেন্টস পণ্য ছিনতাই করে একটি সংঘবদ্ধ ডাকাত চক্র, পরে সীতাকুণ্ডে থানা পুলিশ তিন জনকে আটক করে, পরে তাদের তথ্য মতে অভিযান চালিয়ে পণ্য গুলো উদ্ধার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!