Logo

বদরগঞ্জ জোড়া খুনের মূল আসামী সন্ধিগ্ধ, প্রফুল্ল ও মুকুলসহ পাঁচজনকে গ্রেপ্তার

আফরোজা বেগম, রংপুর
রংপুরের বদরগঞ্জে দামোদর পুর ইউনিয়নের বটতলী নামক স্থান শাহজালাল বাবু ও অর্জুন হত্যাকান্ডের মূল আসামীসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে বদরগঞ্জ থানার পুলিশ। বুধবার (২৭ মে) রাতে খুনের আলামত হত্যাকাণ্ডের মূল রহস্য উৎঘটন করে পাঁচজমকে গ্রেপ্তার করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, এরা জাল টাকার ব্যবসা, ইন্ডিয়ান শাড়ি, শাঁখা পলা, ও ইয়ার ট্যাবলেটসহ চুরি সঙ্গে যুক্ত রয়েছে । এই সংঘবদ্ধ কয়েকজন বিভিন্ন ভাবে অসৎ পথে উপার্জন করা অর্থ নিয়ে ঝগড়া বিবাদ লেগে থাকে। ঘটনার দিন দুলালের বাড়িতে তাদের ঝগড়া লাগে । ঝগড়া মূল বিষয় ছিল শাখা পলা বিক্রি করা টাকা ভাগবাটোয়ারা নিয়ে। এবং ওই দিন (২২ মে) রাতে বটতলী মরে মারামারি হয়।

মামলার বাদি আব্দুল কাদের বলেন, আমার ছেলে শাহজালাল বাবুকে পরিকল্পিত ভাবে ডেকে নিয়ে যায় দুলাল। আমি এদের ব্যবসা সম্পর্কে কিছুই জানিনা। তবে শাখার ব্যবসা টাকা নিয়ে আমার ছেলের সাথে সন্ধিগ্ধ আর অর্জুনের সাথে ঝগড়া বাধে। আমি লোক মুখে খবর পাই। আমি ঘটনাস্থলে ছুটে যাই এবং আহত অবস্থায় আমার ছেলেকে বটতলী রাস্তার পাশে পড়ে থাকতে দেখি। এসময় এলাকাবাসীর সহযোগিতায় আমি আমার ছেলেকে ও অর্জুনকে বদরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। সেখানে আহতদের চিকিৎসার অবনতি ঘটলে দ্রুত শাহজালাল বাবু ও অর্জুন কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ( ২৩ মে) সকাল ১১ টায় শাহাজালাল বাবু ও অর্জুন নামে দুইজনেই মারা যায়।

মামলা তদন্তকারী অফিসার ও বদরগঞ্জ থানার (তদন্ত ওসি) আরিফ আলী জানান, বটতলী নামক স্থানে গত (২২ মে) রাতে দুলালের বাড়িতে শাখা কেনা বেচাকে কেন্দ্র করে শাহজালাল বাবু ও অর্জুন খুন হয়েছে। আমি পরের দিন দ্রুত ঘটনাস্থলে নিজেই যাই এবং একটা কান্ডের মূল রহস্য উৎঘাটনসহ হত্যায় ব্যবহৃত আলামত, লাঠি, গাইন, মটরসাইকেল উদ্ধার করা হয়। এবং ২৭ তারিখ রাতে হত্যাকান্ডের মূল আসামী সহ ০৫ জনকে গ্রেপ্তার করি। গ্রেপ্তারকৃতদের
বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে,সন্ধিগ্ধ, প্রফুল্লসহ মুকুল বিজ্ঞ আদালতে হত্যার কথা স্বীকার করে স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!