Logo
শিরোনাম :
আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নাজমুল হাসানকে ফুলের শুভেচ্ছা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র উজ্জ্বল ঝিকরা ৪নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ঈশ্বরদীর মুলাডুলিতে ঘাতক বাসের ধাক্কায় পথচারী নিহত। অভয়নগরে মসজিদের পাশে ময়লার স্তুপ হেফ্জখানার শিক্ষার্থীরা বিপাকে আজমীর সভাপতি টুটুল সাধারণ সম্পাদক ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির নতুন কমিটি ঘোষণা উজিরপুরের সীমানা বিরোধ নিষ্পত্তির আবেদন ইউপি সদস্যের যুগিখালীর চেয়ারম্যান প্রার্থীর পোষ্টার ও বিলবোর্ডের মুখমন্ডল গোল করে কেটে ফেলেছে দুর্বৃত্তরা আশাশুনির বড়দলে গ্রাম আদালতের কার্যক্রম এগিয়ে চলেছে আশাশুনিতে গ্রাম আদালত বিষয়ক সভা নাভারণে ফ্রি খাবার বাড়ি থেকে শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি চুরি

চাঁপাইনবাবগঞ্জে ভালোবাসার ফাঁদে ফেলে অভিনব কায়দায় প্রতারণার দায়ে প্রতারক গ্রেপ্তার

 

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা অরুনবাড়ি এলাকা থেকে মোবাইলে প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবির একটি টিম। গ্রেপ্তার কৃত আসামী গোবরাতলা ইউনিয়নের অরুনবাড়ি এলাকার মাসুদের ছেলে ইব্রাহিম (২৭)।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি মো বাবুল উদ্দিন সরদার জানান, চার বছর পূর্বে গ্রামের একটি স্কুল পড়ুয়া মেয়ে নিজ প্রয়োজনে স্টুডিওতে গিয়ে নিজে ছবি তোলে। স্টুডিও মালিক সেই ছবির এক কপি তার এক বন্ধুকে দেয়। প্রতারক আসামী করিম (ছদ্মনাম) সেই ছবি দিয়ে ফেসবুক আইডি খুলে মেয়েটির সাথে প্রতারনা শুরু করে। চলে প্রেম ও অনৈতিক সম্পর্ক।

আসামী অনৈতিক সম্পর্কের অনেক ছবি ও ভিডিও ধারণ করে রাখে নিজের মোবাইলে। চলে চার বছর যাবৎ অনৈতিক সম্পর্ক। এর মধ্যে ভিকটিম জানতে পারে আসামী বিবাহিত ও এক সন্তানের জনক। সে দূরে আসার চেষ্টা করলেই ছবি ও ভিডিও এর কারনে আসতে পারে না। মেয়েটির একমাস আগে এক ছেলেকে সব জানিয়ে পারিবারিক ভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়। এবং সূখের সংসার গড়ে তুলে। তাই সুখেই চলছিল সংসার।

তিনি আরো জানান, হঠাৎ ঈদের দুদিন আগে আসামী ভিকটিমের নামে পুনরায় ফেসবুক আইডি খুলে তার নববিবাহিত স্বামীর আইডিতে অনৈতিক ছবি ও ভিডিও গুলি পাঠাতে থাকে। ভিকটিম কোন উপায় না পেয়ে মাননীয় এসপি স্যারের অফিসিয়াল আইডিতে ম্যাসেজ করে জানায় এবং বলে স্যার আমাকে বাচান। আত্মহনন ছাড়া কোন উপায় নাই।

পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) স্যার তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নেন। ভিকটিম বাদী হয়ে গতকাল বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ধর্ষণ ও পর্ণোগ্রাফি আইনে এজাহার দায়ের করে। এসপি স্যারের নির্দেশনায় জেলা গোয়েন্দা পুলিশে (ডিবি) র চৌকশ অফিসার এসআই আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএম সহ ডিবির সঙ্গীয় ফোর্স আসামী করিমকে (ছদ্মনাম) বৃহস্পতিবার ভোর ৪ টার সময় তার ব্যবহৃত দুইটি মোবাইল জব্দ করে ও আসামীকে গ্রেপ্তার করা হয়। আসামীকে আজ আদালতে সোপর্দ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!