Logo

বিএনপি নেতা বলেছে সরকারের ‘সীমিত’ শব্দের উপহাসে মৃত্যুর মুখে জনগণ

আফরোজা বেগম, রংপুর
বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রংপুরের অসহায় দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। রংপুর জেলা ও মহানগর বিএনপি এসব খাদ্যসামগ্রী বিতরণ করে।

শনিবার (৩০ মে) দুপুরে মহানগরীর গ্রান্ড হোটেল মোড়ে বিএনপি কার্যালয়ে দোয়া মাহফিল শেষে অসহায় দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন দলের নেতা-কর্মীরা।

এ সময় জনগণের জান-মালের নিরাপত্তা দিতে সরকার ব্যর্থ বলে দাবি করেন স্থানীয় বিএনপি নেতারা। তাদের অভিযোগ, করোনা পরিস্থিতি সামাল দিতে না পেরে সরকার হাল ছেড়ে দিয়েছে। ‘সীমিত’ শব্দের উপহাসে দেশের জনগণকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে সরকার। করোনা মোকাবিলায় তারা ব্যর্থ।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- রংপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, সহসভাপতি মামুনুর রশিদ মামুন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, যুগ্ম সম্পাদক মীর্জা বাবর বাবুল, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুল, মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিম প্রমুখ।

এর আগে সকালে কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন করাসহ বিএনপির প্রতিষ্ঠাতার অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন নেতারা। এ সময় জেলা ও মহানগর বিএনপির নেতারা ছাড়াও ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল, ওলামা দল, শ্রমিক দল ও কৃষক দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

রংপুরে মোট ৫০০ অসহায় দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটের মধ্যে ৪ কেজি চাল, ৫০০ গ্রাম ডাল, ১ লিটার তেল ও ২ কেজি আলু রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!