Logo
শিরোনাম :
মেয়র এবং কাউন্সিলর প্রার্থীদের সাথে কলারোয়া থানা পুলিশের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত। নারী সাংবাদিককে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশকে কঠোর হওয়ার নির্দেশ- হার্ডলাইনে নির্বাচন কমিশন বাকেরগঞ্জের জনদরদী ও সফল ইউপি চেয়ারম্যান বশির উদ্দীন শিকদার খুলনায় তালাবদ্ধ শিশুর মৃত্যুতে ২ জনকে আসামি করে মামলা পঞ্চগড়ে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কালের চিত্র পত্রিকার সাংবাদিক ফারুক সড়ক দূর্ঘটনায় আহত। কেশবপুরে পুকুরে বিষ প্রয়োগ লক্ষাধিক টাকার মাছের ক্ষতি নাচোলে শ্রমিক লীগের আয়োজনে বিশাল কর্মী সমাবেশ আশাশুনিতে উপজেলা চেয়ারম্যানকে সাস এর পক্ষ থেকে নববর্ষের শুভেচ্ছা বিনিময়

রংপুরে করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন আরও ১১ জন

আফরোজা বেগম, রংপুর
রংপুরে ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে আরও দশজনসহ একই দিনে এগারো জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। এদের মধ্যে পুলিশ, আনসারসহ বিটিভির এক কর্মকর্তা রয়েছেন।

শনিবার (৩০ মে) দুপুরে ওই দশজনকে ছাড়পত্রসহ ফুলেল শুভেচ্ছায় বিদায় জানানো হয়। এ নিয়ে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে ৬৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।

রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস.এম নূরুন নবী এসব তথ্য নিশ্চিত করেন।

এদিকে করোনামুক্ত হয়ে বাড়ি ফেরাদের হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসকবৃন্দ ফুল ও চিঠি দিয়ে শুভেচ্ছা জানানোর পাশাপাশি করতালি দিয়ে বিদায় জানান।

ছাড়পত্রপ্রাপ্তরা হলেন- আনসার সদস্য হজরত আলী, মাজেদুল ইসলাম, সাইফুর রহমান, সাইফুল ইসলাম , পুলিশ সদস্য হাবিবুর রহমান, ইসতিয়াক, সামসুজ্জোহা, বকুল রানা, নেছার আহমেদ এবং বিটিভির কর্মকর্তা আতিকুর রহমান। এছাড়াও জেলার পীরগঞ্জের খালাসপীর ১০ শয্যা মা ও শিশু হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ শেষে নিজ বাড়ি ফিরেন মফিজুল ইসলাম।

করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়া এসব রোগীর শরীরে বর্তমানে কোভিড-১৯ এর উপসর্গ নেই। তাদের পরপর দুইটি রিয়েল টাইম পিসিআর টেস্ট নেগেটিভ পাওয়া গেছে।

এ নিয়ে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন ৬৫ জন। বর্তমানে হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত ৩১ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাব ও রংপুর থেকে ঢাকায় পাঠানো নমুনা পরীক্ষার সবশেষ তথ্য অনুযায়ী রংপুর জেলায় বর্তমানে (২৯ মে পর্যন্ত) করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪০৯ জনে। এদের মধ্যে হাসপাতাল ও বাড়ি থেকে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন ১৪৯ জন। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে জেলায় মারা গেছেন আটজন। ##


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!