Logo
শিরোনাম :
ইশতেহার ঘোষনা করলেন নৌকার প্রার্থী- রেজাউল করিম। রাতে আধাঁরে অসহায় মানুষের পাশে ‘মানবিক শিবগঞ্জ’ কেশবপুরের সমাজসেবক আক্তারুজ্জামানের জাতীয় পার্টিতে যোগদান কেশবপুরে র‌্যাবের অভিযানে দেশীয় মদসহ আটক ১ চাঁপাইনবাবগঞ্জে ১৩১৯ টি স্বপ্নের নীড় উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বাগআঁচড়ায় চুরি হওয়া শিশুটি ৩ দিন পর উদ্ধার,আটক ২ ঝিকরগাছায় রঘুনাথ নগরে কম্বল, মাষ্ক ও গাছের চারা বিতরণ ঝিকরগাছার গদখালী ইউপি নির্বাচন আ’লীগের প্রার্থী হতে চান আলমগীর হোসেন মোল্লা সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও হস্তশিল্পের উদ্বোধন ঝিকরগাছায় ১৯জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান

সন্দ্বীপে এমপি মাহফুজুর রহমান মিতার পক্ষে ৬ষ্ট বারের মতো ত্রান বিতরন

ব্যুরো প্রধান, চট্টগ্রামঃ বৈশ্বিক মহামারী করোনার প্রভাবে দীর্ঘ লকডাউনে কর্মহীন হয়ে পড়া দরিদ্র/হতদরিদ্র ও সাময়িক ভাবে খাদ্য সংকটে পড়া মানুষদের মাঝে এমপি মাহফুজুর রহমান মিতার পক্ষে ৬ষ্ট বারের মতো ত্রান বিতরন করা হয়েছে আজ। ওনার ব্যাক্তিগত তহবিল হতে এর পুর্বে দুইবার পুরো সন্দ্বীপে প্রায় ৮ হাজার মানুষের মাঝে ত্রান বিতরন পরবর্তীতে তিনি ঈমাম মুয়াজ্জিন,মন্দির ভিত্তিক ত্রান বিতরনের পর আনসার ভিডিপি সদস্য ও গ্রাম পুলিশদের মাঝে ত্রান বিতরন করেছেন।

এরপর ঈদ পরবর্তী তিনি ঢাকা থেকে ফিরে এসে পুরো সন্দ্বীপের জনগনের মাঝে শুভেচ্ছা বিনিময় শেষে ভাবলেন এ মুহুর্তে মানুষ আরো সংকটে রয়েছে এই সংকট কাটতে আরো কিছুদিন সময় লাগবে।সে কথা ভেবে আজ ৬ষ্ট বারের মতো সন্দ্বীপ পৌরসভার দুটি ওয়ার্ডে ত্রান বিতরনের সিদ্ধান্ত নিয়ে প্রায় শতাধীক পরিবারে ঈদ পরবর্তী উপহার সামগ্রী বিতরন করলেন।

এ উপহার সামগ্রী বিতরন কাজে অংশগ্রহন করেছেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন, পৌরসভা আওয়ামীলিগ সভাপতি মোক্তাদের মাওলা সেলিম সাধারন সম্পাদক সফিকুল মাওলা সফিক, সাবেক কমিশনার মহিবুল্যাহ খাঁন আলমগীর ও আওয়ামীলিগ নেতা প্রনব মজুমদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ উপহার সামগ্রী বিতরন পরবর্তী এক স্বাক্ষাৎকারে উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন বলেন ঈদের পুর্বে অনেকে ব্যক্তিগত ভাবে ত্রান বিতরন করলেও ঈদ পরবর্তী কেউ ত্রান এখনো দেননি। কিন্তু এই ত্রান বিতরনের ধারাবাহিকতা রক্ষা না করলে অসহায় মানুষ গুলো আরো সংকটে পড়বে। সেই কথা বিবেচনা করে এমপি মাহফুজুর রহমান মিতা পৌরবাসীর জন্য এ ত্রান দিয়ে ধারাবাহিকতা অক্ষুন্ন রাখছেন। যতদিন করোনা সংকট থাকবে ততদিন এটি অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

পৌরসভা আওয়ামীলিগ সভাপতি মোক্তাদের মাওলা সেলিম বলেন সন্দ্বীপ থেকে ২ বার নির্বাচিত সাংসদ আমাদের প্রিয় নেতা এবার প্রথম সন্দ্বীপের বাইরে ঈদ করেছেন। এবং ঈদের পরদিন সন্দ্বীপের বুভুক্ষ মানুষের কথা চিন্তা করে ছুটে এসে ওনি ৬ষ্ট বারের মতো পৌরসভার ৬ ও ৭ নং ওয়ার্ডে এই ত্রান বিতরন করাই আমরা পৌর আওয়ামীলিগের পক্ষ থেকে ওনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।ওনার দক্ষ নেতৃত্বে আমরা সন্দ্বীপের আওয়ামী পরিবার সব সময় জনগনের পাশে থেকে তাদের দুঃখ দুর্দশা লাঘবে সচেষ্ট থাকবো। তবে লকডাউন উঠে গেলেও সরকারের নির্দেশিত নীতিমালা সঠিক ভাবে মেনে চলে এই মহামারীর মোকাবেলায় সবাইকে সচেতন থাকতে হবে।

পৌরসভা আওয়ামীলিগের সাধারন সম্পাদক সফিকুল মাওলা সফিক বলেন আমাদের প্রিয় নেতা প্রতি সপ্তাহে সন্দ্বীপে ছুটে এসে মানুষের দুঃখ দুঃদর্শার কথা শুনেন এবং তা লাঘবে এগিয়ে আসেন। লক ডাউন মাত্র উঠে যাচ্ছে কিন্তু খাদ্য সংকট আরো কিছুদিন থাকবে মানুষের। তাই তিনি ব্যক্তিগত তহবিল থেকে আজকেও ত্রান সামগ্রী বিতরন করছেন। আমি যারা পুর্বে ত্রান সহায়তা দিয়েছে তাদের ধন্যবাদ জানাই তবে ধনাঢ্য ব্যক্তি আরো যারা আছেন তাদের আরো কিছুদিন দরিদ্র মানুষের পাশে ত্রান সহযোগিতা অব্যাহত রাখার আহব্বান জানাচ্ছি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!