Logo

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে গণপরিবহন ও মার্কেট নেতাদের সাথে সভা

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে জরুরী প্রয়োজনে জনসাধারণের চলাচলের জন্য সীমিত পরিসরে গণপরিবহন চলাচল এবং জেলার মার্কেট ও বিপণীগুলো খুলে দেয়ার ব্যাপারে সভা হয়েছে। রোববার (৩১’মে) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পৃথক সভা দুটিতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এজেডএম নূরুল হক।
সভা গুলোতে অংশ নেন পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব, অতিরিক্ত জেলা প্রশাসক তাজকির-উজ-জামান ও দেবেন্দ্র নাথ উরাঁও, পৌর মেয়র নজরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন, চেম্বার পরিচালক শহিদুল ইসলাম, মোটর শ্রমিক ইউনিয়ন সভাপতি সাইদুর রহমান, সেক্রেটারী আনারুল ইসলাম, নিউমার্কেট ব্যবসায়ী সমিতি সভাপতি মোখলেসুর রহমান, সদর থানার অফিসার ইনচার্য জিয়াউর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর সারোয়ার হোসেন, অটোবাইক সমিতি সেক্রেটারী শহিদ হোসেন রানা, পরিবহন ব্যবসায়ী মোখলেসুর রহমান সহ সংশ্লিষ্টরা।
সভায় সোমবার (১’মে) সকাল ৬টা থেকে ইতিমধ্যে জারিকৃত সরকারী নির্দেশানূযায়ী দুরপাল্লা ও আন্ত:জেলা সড়ক পরিবহন চালু করার সিদ্ধান্ত হয়। সভায় গণপরিবহনকে প্রতিটি ক্ষেত্রে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশণা দেয়া হয়। স্টপেজ ও কাউন্টার ছাড়া বাস না দাঁড়ানো, অনলাইনে টিকিট বিক্রি ইত্যাদি নিয়েও আলোচনা হয়।
মার্কেট ও বিপনীগুলোও সোমবার (১’মে) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খূলে দেবার ব্যাপারে সিদ্ধান্ত হয়। গত ঈদ-উল-ফিতরের আগে যেসব নির্দেশণা মেনে মার্কেটগুলো খোলা হত ঠিক সেভাবে আবারও চালু করার সিদ্ধান্ত হয় সভায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!