Logo

ঠাকুরগাঁওয়ে আবারও ২ আক্রান্ত করোনাভাইরাসে

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে দুইজন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ১১১ জনে। আজ নতুন করে একজন সুস্থ্য হওয়ায় চিকিৎসা নিয়ে এ পর্যন্ত সুস্থ্য হয়ে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরেছেন ২৫ জন। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন একজন।

রবিবার (৩১ মে) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

তিনি বলেন, আজ এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও এর বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নে আজ নতুন করে ২ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। তাদের একজনের বয়স ৪০ বছর ও অপরজনের ৫২ বছর। আক্রান্ত দুজনেরই ঢাকা ফেরত।
তিনি আরও জানান, নতুন দুইজনসহ এ পর্যন্ত ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ১১১ জনে।যাদের মধ্যে ২৫ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ১ জন।এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলার পাঁচ উপজেলা থেকে ২০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।সর্বমোট প্রেরিত নমুনার সংখ্যা ১৫৬৫টি।
এ পর্যন্ত প্রাপ্ত ফলাফল ১৪৭০টি, যাদের মধ্যে ১৩৫৯ জনের নেগেটিভ এবং সর্বশেষ রিপোর্ট সহ মোট ১১১ জনের পজেটিভ রেজাল্ট আসে।

উল্লেখ্য, এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১ জন করোনা শনাক্তের পর। গত (৩০ মে) সর্বশেষ ঠাকুরগাঁওয়ে ২৫ জন শনাক্ত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!