Logo

কানসাট নিউজ এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বিবিএস নিউজ ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল “কানসাট নিউজ ২৪ ডট কম” এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী সিমিত পরিসরে উদযাপিত হয়েছে। সোমবার বিকেলে কানসাট গোপালনগর মোড়স্থ বলাকা মার্কেটে নিজস্ব কার্যালয়ে ৭ম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথি কানসাট নিউজ উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা ও কানসাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বেনাউল ইসলাম।

কানসাট নিউজ এর প্রকাশক ও সম্পাদক মোহা. ইমরান আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কানসাট নিউজ পাঠক ফোরামের সভাপতি এ্যাড. শাহীনুর রহমান শাহীন, নির্বাহী সদস্য তানভীর আহমেদ, এইচ.এস হায়দার আহমেদ, আবু বকর সিদ্দিক, সদস্য আল-আমিন, আব্দুল আওয়াল, মো. ইউসুফ আলী, মোস্তাফিজুর রহমান।

এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, হাটি-হাটি পা-পা করে পাঠক, বিজ্ঞাপনদাতা, প্রতিনিধি, লেখক, কলামিস্ট ও শুভানুধ্যায়ীদের সহযোগিতায় এই দীর্ঘ সময় পার করে ৮ম বর্ষে পদার্পণ করলো চাঁপাইনবাবগঞ্জবাসীসহ সকলের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘কানসাট নিউজ ২৪ ডট কম’।

চাঁপাইনবাবগঞ্জ নিজ জেলা কে প্রাধান্য দিয়ে পার্শ্ববর্তী জেলাসহ দেশের বিভিন্ন জেলার ঘটে যাওয়া তথ্য সংগ্রহ করে নিরপেক্ষ ও বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করে আসছে ‘কানসাট নিউজ ২৪ ডট কম’।

প্রধান অতিথি আরো বলেন, আমার জানামতে অনলাইন নিউজ পোর্টাল জগতে কানসাট নিউজ আমাদের জেলায় দ্বিতীয় গণমাধ্যম প্রতিষ্ঠা। করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে আমরা সিমিত পরিসরে হলেও ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করলাম। যদিও এই গণমাধ্যম প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠা বার্ষিকী পালনের জন্য অনেক কর্মসূচি হাতে নেয়া হয়েছিল। কিন্তু মহামারি করোনা ভাইরাস আমাদের বড় পরিসরে পালন করতে দিলো না।

তিনি আরো বলেন, এই গণমাধ্যম প্রতিষ্ঠাটি টিকিয়ে রাখা আমাদের সকলের দায়িত্ব। কেননা, জেলার অন্যান্য গণমাধ্যমগুলোর তুলনায় কানসাট নিউজ সবার আগে এবং নিরপেক্ষ ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে আসছে এবং আগামীতেও তা প্রকাশ করবে বলে আমি আশা ব্যক্ত করছি।

তিনি সকল পাঠক, বিজ্ঞাপনদাতা, প্রতিনিধি, লেখক, কলামিস্ট ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে বলেন, বিগত দিনে যেভাবে আপনারা কানসাট নিউজ এর পাশে ছিলেন, আগামীতেও আপনারা পাশে থেকে সহযোগিতা করবেন।

প্রধান অতিথি মো. বেনাউল ইসলাম কানসাট নিউজ ২৪ ডট কম এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!