Logo

বদরগঞ্জে সাংবাদিক পুত্র ইমন”র জন্য দেশবাসীর কাছে দোয়া প্রথনা

আফরোজা বেগম, রংপুর
বিশিষ্ট সাংবাদিক ও সমাজ সেবক রুহুল আমিন সরকার”র একমত্র ছেলে ইফতেখার উল আরেফীন ইমন”র রোগ মুক্তির জন্য দোয়া চেয়েছে দেশবাসীর কাছে। ইমন গত দুই বছর ধরে অসুস্থ অবস্থায় বিছানায় পড়ে আছেন।

গত( ৩০ মে) রাতে হঠাৎ করে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ২ তালা মেডিসিন বিভাগের ২ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। পিতা রুহুল আমিন সরকার সন্তান ইমনের রোগ মুক্তির জন্য দেশবাসী কাছে দোয়া চেয়েছেন।

ইফতেখার উল আরেফীন ইমন একজন মেধাবী স্টুডেন্ট ছিল। সে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় এ কৃষিতে মাস্টার্স এ পড়াশোনা করছে। প্রায় দু’বছর ধরে অসুস্থ হয়ে চিকিৎসা দিচ্ছেন ঢাকার একজন রিউম্যাটোলজি বিশেষজ্ঞ এর কাছে।

রিউম্যাটোলজি বিশেষজ্ঞের তত্ত্বাবধানে থাকলেও বর্তমানে বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কারণে বর্তমানে সে বাড়িতে অবস্থান করছে। কিন্তু বাড়িতে এসে সে আবারও অসুস্থ হয়ে পড়ে। বর্তমান প্রেক্ষাপটে তাকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যাওয়া সম্ভব নয়। একারনে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রুহুল আমিন সরকার বলেন, বাবা হয়ে না পারছর জন্য কিছু করতে না পারছি অসুস্থ সন্তানের মলিন চেহারা সইতে। তাই সকলের কাছে প্রার্থনা করছি আমার ছেলের জন্য দোয়া করবেন। সে যেন পুরোপুরি সুস্থ হয়ে শিক্ষাজীবন শেষ করে সুস্থভাবে কর্ম জীবনে প্রবেশ করতে পারে। এছাড়া সে যেন সমাজ ও দেশের কল্যাণে কাজ করার সক্ষমতা অর্জন করে। আল্লাহ সকলকে সুস্থ করে দেন।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!