Logo
শিরোনাম :
ইশতেহার ঘোষনা করলেন নৌকার প্রার্থী- রেজাউল করিম। রাতে আধাঁরে অসহায় মানুষের পাশে ‘মানবিক শিবগঞ্জ’ কেশবপুরের সমাজসেবক আক্তারুজ্জামানের জাতীয় পার্টিতে যোগদান কেশবপুরে র‌্যাবের অভিযানে দেশীয় মদসহ আটক ১ চাঁপাইনবাবগঞ্জে ১৩১৯ টি স্বপ্নের নীড় উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বাগআঁচড়ায় চুরি হওয়া শিশুটি ৩ দিন পর উদ্ধার,আটক ২ ঝিকরগাছায় রঘুনাথ নগরে কম্বল, মাষ্ক ও গাছের চারা বিতরণ ঝিকরগাছার গদখালী ইউপি নির্বাচন আ’লীগের প্রার্থী হতে চান আলমগীর হোসেন মোল্লা সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও হস্তশিল্পের উদ্বোধন ঝিকরগাছায় ১৯জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান

তুরাগে পরিবহন নেতার মৃত্যু

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ বাংলাদেশ পরিবহন শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও রাজধানীর তুরাগের দলিপাড়া এলাকার বাসিন্দা মজিবর রহমান খান (৫০) করোনার উপসর্গ নিয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন । বুধবার রাতে শ্বাসকষ্ট ও বুকে ব্যথা অনুভব হলে রাতেই তাকে ভর্তি করা হয় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে । ভর্তির পর তার শ্বাসকষ্ট বেড়ে গেলে নেওয়া হয় হাসপাতালের আইসিইউতে । সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ( ৪ জুন ) দুপুর আড়াইটার দিকে তিনি মৃত্যুবরণ করেন ।
বেশ কয়েকদিন যাবৎ এই নেতা জ্বর এবং কাশি জনিত কারনে বাসায় অসুস্থ অবস্থায় ছিলেন এবং তিনি হৃদরোগেও আক্রান্ত ছিলেন । তার হার্টে রিং পরানো ছিলো বলে জানান পরিবারের সদস্যরা । তবে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত কিনা এখনও সঠিক ভাবে জানা যায়নি । হাসপাতাল সূত্রে জানা যায়, তার মৃত্যুর পর পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে । এই নেতার অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিভিন্ন রাজনৈতিক ও স্থানীয় ব্যক্তিবর্গের মাঝে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!