Logo
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ডিবির পৃথক অভিযানে মাদক সহ ৩ জন আটক চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলার ৭ আসামিকে গ্রেপ্তার করেছে সিআইডি নলছিটিতে পৌর নির্বাচনে মেয়র পদে কেএম মাসুদ খানের প্রার্থীতা বহালের নির্দেশ সুপ্রিমকোর্টের জেলা ক্রীড়া পরিষদের কার্যক্রম ইউনিয়ন পর্যায়ে সক্রিয় না থাকায় যুবকরা আজ মাদকাশক্ত পৌরসভাসহ স্থানীয় সরকার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিভাগীয় টিম’র প্রথম প্রস্তুতিমুলক সভা   চাটমোহরের নব নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের অভিষেক অনুষ্ঠান-অনুষ্ঠিত নাইক্ষ্যংছড়ি থানার আলমগীর হোসেন ৫ম বারের মত জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত বাগেরহাটে ৪৮হাজার করোনা ভ্যাকসিন পাঠাবে স্বাস্থ্য অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের কানসাটে র্র্যাবের হাতে অস্ত্র সহ আটক ১ রাণীশংকৈলে দিন ব্যাপী পিঠা উৎসবের উদ্বোধন

আন্ডারওয়ার্ল্ড সন্ত্রাসী দাউদ ইব্রাহিম করোনায় মারা গেছেন

পৃথিবীর সবচেয়ে কুখ্যাত আন্ডারওয়ার্ল্ড সন্ত্রাসী দাউদ ইব্রাহিম করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন! ভারত সরকারের একটি গোপন সূত্রকে উদ্বৃত করে সর্বপ্রথম এমন সংবাদ প্রকাশ করেছে নিউজ এক্স টিভি।

পরবর্তীতে দেশটির বেশ কয়েকটি শীর্ষ গণমাধ্যম এ নিয়ে সংবাদ প্রকাশ করেছে। সংবাদে বলা হয়েছে, করোনায় আক্রান্ত হয়ে পাকিস্তানের করাচি শহরের লিয়াকত সামরিক হাসপাতালে দাউদ ইব্রাহিমের মৃত্যু হয়। তবে এ নিয়ে মুখ খোলেনি ভারত কিংবা পাকিস্তান-কোনো দেশই।

গতকাল শুক্রবার দাউদ ইব্রাহিম ও তার স্ত্রী জুবিনা জরিন ওরফে মেহজবিনের করোনায় আক্রান্তের খবর জানিয়েছিল ভারতের প্রায় সবগুলো গণমাধ্যম। সেসব সংবাদে বলা হয়, করোনায় আক্রান্ত হয়েছেন এই মাফিয়া ডনের ব্যক্তিগত দেহরক্ষীসহ পরিবারের আরো অনেকে। সস্ত্রীক দাউদকে হাসপাতালে ভর্তি করা হলেও বাকিদেরকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সারা দুনিয়ার বহু অপরাধের সঙ্গে জড়িত থাকার অভিযোগ আছে দাউদ ইব্রাহিমের। ভারত দাবি করে, ১৯৯৩ সালের আলোচিত মুম্বাই হামলার মূলহোতা এই মাফিয়া ডন। মুম্বাইয়ের বাসিন্দা হলেও বহু বছর ধরে পাকিস্তানে বসবাস করছেন দাউদ, এমনটা দাবি করে আসছে ভারতের গোয়েন্দা সংস্থা, যদিও বরাবরের মতোই পাকিস্তান এ নিয়ে কোনো রা করেনি।

মোদ্দাকথা, বাঘা বাঘা গোয়েন্দারাও এখন পর্যন্ত দাউদ ইব্রাহিমের অবস্থান নিশ্চিত করতে পারেননি। লাপাত্তা পৃথিবীর এই শীর্ষ সন্ত্রাসীকেই ২০০৩ সালে ভারত ও জাতিসংঘ আন্তর্জাতিক সন্ত্রাসবাদী হিসেবে ঘোষণা করেছে। সূত্র


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!