Logo
শিরোনাম :
ঝিকরগাছায় বাল্যবিয়ের কুফল ও প্রতিরোধে বাংলাদেশ বেতারের তারুণ্যের কন্ঠ’র বহিরাঙ্গন অনুষ্ঠান ঈশ্বরদী পৌরসভার নবনির্বাচিত মেয়রের সাথে সাংবাদিকদের মতবিনিময় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ-ছত্রাজিতপুর ইউপির ৭ নং ওয়ার্ডের সিমান্ত নিষ্পত্তির আবেদন শার্শায় এনজিও কর্মি পরিচয়ে ২৪ দিনের শিশু চুরি বেনাপোলে ভারতীয় ফেনসিডিলসহ গ্রেফতার-১ শার্শার বসন্তপুর প্রাইমারী স্কুলের সামনে কৃষি জমি খনন করে মাটি উত্তোলন শার্শায় ৪ কেজি গাঁজাসহ এক নারী গ্রেফতার রূপগঞ্জ ইউনিয়ন বিএনপির আয়োজনে জিয়াউর রহমানের জন্মদিন উদযাপন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‍্যাবের অভিযানে ফেনসিডিলসহ গ্রেফতার ১ এনজিও কর্মী বিয়ের জন্য ছেলের বাড়িতে অনশন

প্রধানমন্ত্রীর দেওয়া ১হাজার দুঃখি মানুষের সামগ্রী পৌঁছে দিলেন টঙ্গী যুবলীগের সভাপতি সাত্তার মোল্লা

নার্গিস আক্তার স্মৃতি,টঙ্গী (গাজীপুর) প্রতিনিধিঃ করোনা ভাইরাসের কারণে লকডাউনে থাকা নিম্ন আয়ের এক হাজার পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার সামগ্রী পৌঁছে দিলেন টঙ্গী থানা যুবলীগের সভাপতি আলহাজ¦ এম এ সাত্তার মোল্লা। গতকাল শনিবার গাজীপুর সিটিকর্পোরেশন এর ৪৮নং ওয়ার্ডের লেদুমোল্লা রোডে টঙ্গী থানা যুবলীগের সভাপতি এম এ সাত্তার মোল্লার সভাপতিত্বে এক হাজার নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর-২ সংরক্ষিত মহিলা সংসদ সদস্য বেগম শামসুন্নাহার ভূঁইয়া এমপি।

এ সময় উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর সফিউদ্দিন আহমেদ, আওয়ামীলীগ নেতা কাশেম মোল্লা, রফিকুল ইসলাম, হাজী কাজল মিয়া, গাজীপুর মহানগর ইনসাফের সভাপতি শ্রমিক নেতা রমজান আলী সরকার, টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের প্রভাষক শাহাবুদ্দিন সজিব, ডা: নয়ন পাটোয়ারী, আশরাফ আলী সরকার, নাজমুল হাসান মোল্লা শিশির, মহিলা আওয়ামীলীগ নেত্রী ফাতেমা বেগম প্রমুখ। এ সময় টঙ্গী থানা যুবলীগের সভাপতি আলহাজ¦ এম এ সাত্তার মোল্লা বলেন, করোনা ভাইরাসের কারণে নিম্ন আয়ের মানুষের আয় রোজগার বন্ধ। তাই লকডাউনে থাকা নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেল, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লা খান ও সাধারণ সম্পাদক, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ¦ মো: জাহাঙ্গীর আলমের মাধ্যমে এক হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পৌঁছে দিতে সক্ষম হয়েছি। তিনি আরো বলেন, একটি মানুষও যাতে খাবারের জন্য কষ্ট না পায় তার জন্য কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।
#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!