Logo
শিরোনাম :
শার্শায় বিজিবির হাতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক ১ সাতক্ষীরায় ১১৪৯টি ভূমিহীন পরিবারে গৃহ প্রদান কর্মসূচির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শার্শার সেতাই বসতপুর কালোপোতা গ্রামে কৃষি জমি থেকে মাটি উত্তোলন দেখার কেউ নেই মাইকেল মধুসূধন দত্তের ১৯৭তম জন্মবার্ষিকী হচ্ছে না সপ্তাহব্যাপী মধুমেলা চাঁপাইনবাবগঞ্জে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ককটেল বিস্ফোরণে পথচারী আহত রূপগঞ্জের সেবায় একাট্টা গাজীগ্রুপ ও বসুন্ধরা পরিবার সিংড়ায় আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থীর ইশতেহার ঘোষনা বেনাপোল মাধ্যমিক বিদ্যালয় এসএসসি- ২০০৩ ব্যাচের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত সাংবাদিক ইয়ারব হোসেনের মায়ের মৃত্যুতে কলারোয়া প্রেসক্লাবের শোক ও সমবেদনা বাঁশখালীতে উপকূলীয় পাবলিক লাইব্রেরির পরিচয়পত্র বিতরণ

বাকেরগঞ্জে এক লক্ষ ৩০ হাজার টাকা ছিনতাই, গ্রেপ্তার-২

বরিশাল প্রতিনিধি:
বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ডিসি রোড খেয়াঘাট থেকে হেলেনা বেগম ( ৪২) নামের একজন লঞ্চ যাত্রীর এক লক্ষ ৩০ হাজার টাকা এবং ইমরান হোসেনের কাছ থেকে ৬০০০ টাকা ছিনতাই করেন এলাকার চিহৃিত বখাটে জিয়া, দীপক, অলি ও শাকিল নামের ৪ জন যুবক।
ঘটনাটি ঘটেছে, আজ ৬ জুন শনিবার ভোর রাত ৩ টার সময় ফরিদপুর ইউনিয়নের ডিসি রোড লঞ্চঘাট টার্মিনালে।
হেলেনার বাড়ি উপজেলার দুধল ইউনিয়নে। তিনি বলেন, বাগেরহাট-২ লঞ্চ থেকে আমি রাত্রে তিনটার দিকে ডিসি রোড লঞ্চঘাটে নামি। নামার পরে আমার মামাতো ভাইয়ের জন্য অপেক্ষা করার দশ মিনিটের মধ্যে তার মোবাইলে ফোন করি এবং হঠাৎ ৪-৫ জন যুবক এসে আমার কাজ থেকে মোবাইল জোর করে ছিনিয়ে নেয়। তারা আমার পরিচয় জিজ্ঞাসা করায় তাদেরকে বলি আমার মামাতো ভাই সেলিম কলোনি আর নানা ওহাব আলী দেওয়ান। তিনি তার পরিচয় দেয়ার পরও ওই যুবকরা বলে এসব কিছুই আমরা চিনি না, তুই যদি তোর ইজ্জত এবং তোর জীবনের মায়া থাকে তাহলে তোর কাছে যা কিছু আছে সব কিছু আমাদেরকে দিয়ে দে। পরক্ষণে তারা ট্রলি খুলে মালামাল তছনছ করে নগদ এক লক্ষ ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় এবং বিভিন্নভাবে ভয়-ভীতি দেখায়।
সকাল ৮টার সম কাকরধা ফাঁড়ির ইনচার্জ এস আই আমির হোসেনের কাছে অভিযোগ করি।
ছিনতাই হওয়া আরেক যাত্রী ইমরান হোসেনের বাড়ি বাউফল থানার বগা। তিনি বলেন, আমরা দুই ভাই একই লঞ্চ থেকে নামি। লঞ্চ ঘাট থেকে ছেড়ে যাওয়ার ১০মিনিট পরে ৪-৫ জন যুবক এসে বলে আমরা পুলিশ, তোর কাছে যা কিছু আছে সব বের কর। এই বলে আমাকে চড় থাপ্পর মারতে থাকে এবং আমার কাছ থেকে নগদ ৬ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। একপর্যায়ে আমার ছোট ভাইকে কলার ধরে নিয়ে নদীতে ফেলে দেবার হুমকি দেয়।
মোটর সাইকেল চালক সিরাজ বলেন, আমি ঘটনাস্থলে থাকায় আমাকেও মেরেছে এবং মসজিদে উঠিয়ে কসম দিয়ে বলে যা দেখেছো, যদি কারো কাছে বল তাহলে তোরে কিন্তু শেষ করে দিব।
কাকরধা ফাঁড়ির ইনচার্জ মোঃ আমির হোসেন বলেন, টহলরত পুলিশ ডিসি রোডের মাথায় ৪জন ছেলে দেখে তাদের সন্দেহ করে এবং গোপনে তাদের ছবি তুলে নিয়ে আসে তখন রাত দুইটা বাজে। হেলেনা নামের মহিলা অভিযোগ করলে তাকে ওই ৪জনের ছবি দেখাই তখন তিনি নিশ্চিন্ত করে বলেন এই ৪জনই তার টাকা ছিনতাই করেছিল। ছিনতাই কারীরা হলেন রঘুনদ্দী গ্রামের আব্দুর রব মাওলানার পুত্র মোঃ জিয়া (২৬), ফরিদপুর গ্রামের পবিত্র দাসের পুত্র দীপক দাস (৩০), আমজেদ সিকদারের পুত্র মোঃ অালী শিকদার (৩০) ও মোঃ শাকিল (২৬)।
পুলিশ ঘটনার পরপর ফরিদপুর ইউনিয়ন থেকে জিয়া এবং দীপক নামের দুই ছিনতাইকারীকে আটক করেন।
প্রভাবশালী স্থানীয় লোকজন বিভিন্ন ভাবে মোবাইলে এবং সরাসরি মহিলাকে হুমকি-ধামকি দেয়।
হেলেনা বলেন, আমি জীবনের শেষ সম্বল গার্মেন্টসের চাকরি হারিয়েছি করোনার কারনে। বিভিন্নভাবে সঞ্চয় করেছিলাম এক লক্ষ ৩০ হাজার টাকা । প্রশাসনের কাছে আমার জীবনের নিরাপত্তা এবং শেষ সম্বল টাকা ফেরত পেতে সহযোগীতা চাই।
ছিনতাই হওয়া ঘটনার বিষয়ে বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ আবুল কালাম জানান, ঘটনাটি আমি জেনেছি। এ বিষয়ে দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!