Logo

গোসাইরহাট উপজেলায়,কোদালপুর ইউনিয়নএ প্রথম বারের মতো করোনা রোগী সনাক্ত হয়েছেন

মোঃ সালমান হোসেন সাগর
শরীয়তপুর জেলা প্রতিনিধি।

শরীয়তপুরে বারছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। ০৮-০৬-২০২০ইং সোমবার নতুন করে শরীয়তপুরে ১১ জন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।এরমধ্যে রয়েছে, ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নে ১ জন।
ছয়গাও ইউনিয়নে ১ জন,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ক্যাম্পাসে ২ জন।সদর পৌরসভায় ২ জন, এবং সদর হাসপাতালের ১ জন মেডিকেল অফিসার।এবং জাজিরার মুলনা ইউনিয়নে ১ জন,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ক্যাম্পাসে ১ জন।
নড়িয়া উপজেলার ভূমখাড়া ইউনিয়নে ১ জন।গোসাইরহাটের কোদালপুর ইউনিয়নে ১ জন সহ মোট ১১ জন জেলায় নতুন আক্রান্ত হওয়ার খবর রয়েছে। এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৭৯ শিতে দাড়িয়েছে।

শরীয়তপুর সিভিল সার্জন অফিসের করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ও মেডিকেল অফিসার ডা. মোঃ আবদুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, এ পর্যন্ত শরীয়তপুর জেলায় মোট ৩৩৬৪ জনের নমুনা সংগৃহীত হয়েছে এবং ৩১২৩ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে।
এর মধ্যে বর্তমানে শরীয়তপুর জেলায় করোনা রোগে আক্রান্ত রোগির সংখ্যা ১৭৯ জনে দাড়িয়েছে।এ পর্যন্ত মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন নতুন ১৬ জন সহ মোট ১০৯ জন।এবং প্রাতিষ্ঠানিক আইসোলেশনে সদর হাসপাতালে রয়েছে ২ জন।জেলায় মোট মৃত্যু এ পর্যন্ত ৪ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!