Logo
শিরোনাম :
শার্শায় বিজিবির হাতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক ১ সাতক্ষীরায় ১১৪৯টি ভূমিহীন পরিবারে গৃহ প্রদান কর্মসূচির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শার্শার সেতাই বসতপুর কালোপোতা গ্রামে কৃষি জমি থেকে মাটি উত্তোলন দেখার কেউ নেই মাইকেল মধুসূধন দত্তের ১৯৭তম জন্মবার্ষিকী হচ্ছে না সপ্তাহব্যাপী মধুমেলা চাঁপাইনবাবগঞ্জে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ককটেল বিস্ফোরণে পথচারী আহত রূপগঞ্জের সেবায় একাট্টা গাজীগ্রুপ ও বসুন্ধরা পরিবার সিংড়ায় আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থীর ইশতেহার ঘোষনা বেনাপোল মাধ্যমিক বিদ্যালয় এসএসসি- ২০০৩ ব্যাচের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত সাংবাদিক ইয়ারব হোসেনের মায়ের মৃত্যুতে কলারোয়া প্রেসক্লাবের শোক ও সমবেদনা বাঁশখালীতে উপকূলীয় পাবলিক লাইব্রেরির পরিচয়পত্র বিতরণ

করোনা প্রতিরোধে ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সচেতনামুলক মাস্ক বিতরণ

এহসান প্লুটো,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি;
দিনাজপুরের ফুলবাড়ীতে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনা বৃদ্ধির লক্ষে র্যালী ও মাস্ক বিতরণ করেছেন ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠন।
গতকাল বুধবার বেলা ১১ টায়, সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে এই জনসচেতনা মুলক র্যালী ও মাস্ক বিতরণ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেতদিঘী ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ আব্দুল কুদ্দুস,উপজেলা আওয়ামীলীগ নেতা কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের উপদেষ্ঠা প্রভাষক আবু শহীদ,উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মিজান, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ছাত্র নেতা সৈয়দ হাসান মেহেদী রুবেল, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জল, উপজেলা প্রেসক্লাবের কার্য্যকরি সদস্য ও সিনিয়র সাংবাদিক রজব আলী, ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সভাপতি মানিক সাহা,ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান রতন, সংগঠনের জৈষ্ঠ সদস্য চলচিত্র অভিনেতা আবু মুসা বাবু ,ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আনছার আলী বাবুল, সহ-সভাপতি ও প্রবীন কন্ঠশিল্পী মোজাম্মেল হক মজু, সহ-সভাপতি নাট্য অভিনেতা ও চলচিত্র অভিনেতা আনিছুর রহমান,সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম,সহ-সাধারণ সম্পাদক মতিয়ার রহমান,যুগ্ম সাধারণ সম্পাদক অনুপ দত্ত,সহ-সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম,সহসাংগঠনিক সম্পাদক মেহেরুল ইসলামসহ ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সকল সদস্যগণ উপস্থিত ছিলেন ।
র্যালীটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে, বাস স্ট্যান্ড ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠন অয়াস্থায়ী কার্য্যলয় প্রাঙ্গনে এসে শেষ হয়। এসময় রাস্তায় চলাচলরত পথচারী ও রিক্সাচালকদের মাঝে মাস্ক বিতরণ করেন ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের নেতা-কর্মিরা।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী বলেন, বৈশিক করোনা ভাইরাস প্রাদুর্ভাবে সরকারের পাশাপাশী আমাদেরকে সচেতনা ও সর্তকতার সাথে একযোগে মোকাবিলা করতে হবে। এই জন্য প্রয়োজন নিজে স্বাস্থ্যবিধি মেনে চলা ও সচেতন হওয়া অন্যকে সচেতন করা। উপজেলা নির্বাহী অফিসার বলেন শুধু আইন প্রয়োগকরে মানুষকে সাস্থ্যবিধি মানা সম্ভব নয়,এই জন্য প্রয়োজন জনসচেতনা বৃদ্ধি, এইজন্য তিনি ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনকে ধন্যবাদ জানান।

ক্রাপশন: দিনাজপুরের ফুলবাড়ীতে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনা বৃদ্ধির লক্ষে র্যালী ও মাস্ক বিতরণ করেছেন ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠন। এসময় রাস্তায় চলাচলরত পথচারী ও রিক্সাচালকদের মাঝে মাস্ক বিতরণ করেন ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের নেতা-কর্মিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!