Logo
শিরোনাম :
ঈশ্বরদীর দাশুড়িয়াতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিনবিঘা পথে চোরাচালান বাণিজ্য পরিচালনা করছেন শক্তিশালী সিন্ডিকেট! ঘুমধুমের তুমব্রুতে বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনালে রাসেদ-রায়হান জুটি চ্যাম্পিয়ন রূপগঞ্জের পূর্বাচলে বিদ্যুতের ছিঁড়ে বসত ঘরে আগুন;শিশুসহ আহত ১ নিহত ৩ জনগণকে সচেতন করতে একজন ওসি’র বিরামহীন ছুটে চলা ! বাকেরগঞ্জের পাদ্রীশিবপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে জাকারিয়া সোয়েব মিরাজ দলীয় ফরম সংগ্রহ খুলনায় ঘাতক প্রাইভেটকার কেড়ে নিলো কলেজ ছাত্রের জীবন কলারোয়া পৌরসভা নির্বাচন..নৌকা বিজয়ের পথসভায় নজরুল ইসলাম শার্শা নাভারন কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল অনুষ্টিত বাঁশখালীতে এ,বি,এম মোকাম্মেল হক চৌধুরী আলালের পক্ষে শীতবস্ত্র বিতরণ

শার্শায় ইছামতি নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: যশোরের শার্শার সীমান্তবর্তী ইছামতি নদীতে শরিফুল ইসলাম(২৫) নামে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার(১০জুন)সকাল ১১টার সময় এলাকাবাসি পাঁচভুলোট গ্রামের গাজীপাড়া ইছামতি নদীতে লাশটি দেখতে পেয়ে বিজিবি ও পুলিশ কে খবর দিলে তারা মরদেহটি উদ্ধার করে।

নিহত শরিফুল পুটখালী রাজগঞ্জ গ্রামে মৃত ইসহাক ছেলে। তাৱ বুকে গুলির চিহ্ন রয়েছে।

পাঁচভুলোট গ্রামের নিসার আলী জানান,বুধবার বেলা ১১ টার দিকে স্থানীয় লোকজন নদীতে গেলে নিহতের মরদেহটি ভাসতে দেখে বিজিবিকে খবর দেয়। ঘটনাস্থলে বিজিবি গিয়ে তার মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেটি উদ্ধার করে।

স্থানীয়রা জানান,গত ৮ এ জুন যুবকটি নিখোজ হয়।তার আত্নীয় স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। দুই দিন পর পাঁচ ভুলোট গ্রামের গাজিপাড়া ইছামতি নদীতে মরদেহটি ভাসতে দেখে।সে ভারত থেকে মাঝে মধ্যে গরু আনতে যায়।

নিহত যুবকের চাচা বলেন নিখোঁজ হওয়ার রাতে রাজগজ্ঞ গ্রামের তাজুল এর সাথে বাহির হয়। তাজুল বিভিন্ন সময়ে বিভিন্ন লোকজন দিয়ে ভারত থেকে গরু ও বিভিন্ন মাদকদ্রব্য বাংলাদেশের প্রবেশ করান। নিহত শরিফুল তার লোক বলে সীমান্তের একাধিক সূত্র জানান।

নাভারন সার্কেল এএসপি ইমরান খান ওশার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকতা বদরুল আলম ও বিজিবি নায়েব সুবেদার মজিবুর রহমানের উপস্থিতে মরদেহটি উদ্ধার করা হয়।

বাগআঁচড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ আনারুল ইসলাম জানান, বিজিবি ও স্থানীয়দের মাধ্যমে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।কি জন্য হত্যা করা হলো ময়নাতদন্তের রিপোর্ট না দেখে নিশ্চিত করা যাচ্ছে না।রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে। তবে তার বুকে গুলির চিহ্ন রয়েছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!