Logo
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ডিবির পৃথক অভিযানে মাদক সহ ৩ জন আটক চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলার ৭ আসামিকে গ্রেপ্তার করেছে সিআইডি নলছিটিতে পৌর নির্বাচনে মেয়র পদে কেএম মাসুদ খানের প্রার্থীতা বহালের নির্দেশ সুপ্রিমকোর্টের জেলা ক্রীড়া পরিষদের কার্যক্রম ইউনিয়ন পর্যায়ে সক্রিয় না থাকায় যুবকরা আজ মাদকাশক্ত পৌরসভাসহ স্থানীয় সরকার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিভাগীয় টিম’র প্রথম প্রস্তুতিমুলক সভা   চাটমোহরের নব নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের অভিষেক অনুষ্ঠান-অনুষ্ঠিত নাইক্ষ্যংছড়ি থানার আলমগীর হোসেন ৫ম বারের মত জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত বাগেরহাটে ৪৮হাজার করোনা ভ্যাকসিন পাঠাবে স্বাস্থ্য অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের কানসাটে র্র্যাবের হাতে অস্ত্র সহ আটক ১ রাণীশংকৈলে দিন ব্যাপী পিঠা উৎসবের উদ্বোধন

দোহারে বসত বাড়িতে ঢুকে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, মামলা করলে ফের হামলার হুমকি

শরীফ হাসান ঢাকা জেলা দক্ষিণ প্রতিনিধি : দোহারে স্থানীয় পত্রিকা নিউজ৩৯ এর চিফ রিপোর্টার আছিফুর রহমান সজলের বসত বাড়িতে ঢুকে অতর্কিত হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী । মোহন মেম্বরের ছেলে রাকিব, তারার ছেলে মাদক ব্যবসায়ী বাবু ও বোরহান ব্যাপারীর ছেলে সোহেলসহ আরো বেশ কয়েকজন হামলায় অংশ গ্রহন করে।বৃহস্পতিবার(১১জুন) বিকেলে উপজেলার নয়াবাড়ি ইউনিয়নে ওই সাংবাদিক নিজ বাড়িতে এ হামলার স্বীকার হন। ব্যাপক মারধরের ফলে গুরুতর আহত হন তিনি। মামলা করলে ফের হামলার হুমকি দেন ওই সন্ত্রাসীরা।
এ রিপোর্ট লেখা পর্যন্ত দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছ। এই সময় থানায় অভিযোগ দায়ের করতে আসলে সাংবাদিক আছিফের মোবাইল ফোনে ফোন দিয়ে হামলাকারীরা মামলা করতে নিষেধ করে এবং মামলা করলে ফের বাড়িতে হামলা চালানোর হুমকি দেয়। এ ব্যাপারে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাজ্জাদ হোসেন বলেন, এ ঘটনায় আহত সাংবাদিক থানায় অভিযোগ দিয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

সূত্র জানায়, আছিফ তার নিজ বাড়ির আঙিনায় বসার জন্য একটি বেঞ্চ তৈরি করেন। সরকার লকডাউন তুলে নেওয়ার ঘোষণা দিলে সেই বেঞ্চে এলাকার বখাটে যুবকরা নেশা করতো এবং জোয়ার আসর বসাতো। আছিফ বিষয়টি জানতে পেরে তার তৈরিকৃত বেঞ্চটি ভেঙ্গে ফেলে। এতে ক্ষুব্ধ হয়ে ওঠে স্থানীয় সন্ত্রাসীরা। এরপর আজ এলাকার মোহন মেম্বরের ছেলে রাকিব, তারার ছেলে মাদক ব্যবসায়ী বাবু ও বোরহান ব্যাপারীর ছেলে সোহেলসহ আরো অনেকে আছিফেরর বাসায় ঢুকে হামলা চালায় এবং তাকে গুরুতর আহত করে। এ সময় ক্রিকেট ব্যাট দিয়ে তাকে পিটিয়ে আহত করে এবং বাড়ির গেট ভাংচুর করে। পরবর্তী সময়ে তারা আবার হামলা চালানোর চেষ্টা করে।
এই সময় থানায় অভিযোগ দায়ের করতে আসলে সাংবাদিক আছিফের ফোনে ফোন দিয়ে হামলাকারীরা থানায় অভিযোগ দায়ের করতে মানা করে এবং অভিযোগ দায়ের করলে ফের হামলা চালানোর হুমকি দেয়। ফলে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে তার পরিবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!