Logo
শিরোনাম :
ঝিকরগাছায় কৃষিতে উৎপাদন বাড়িয়ে দেশকে এগিয়ে নিতে কৃষকের অভাবনীয় সাফল্য -উপপরিচালক রানীশংকৈলে পৌর নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ পঙ্গু শাহাবুদ্দিনের পরিবারের মাঝে অর্থ ও খাদ্য সামগ্রী নিয়ে উদ্ভাবক মিজান আশুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে মোহাম্মদ আলী মেম্বারের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ ঈশ্বরদীতে রীড একাডেমিক কোচিং সেন্টারের আয়োজনে মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান উপকূলীয় ক্রীড়াপ্রেমিক কর্তৃক নাইট গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ২য় রাউন্ডের ১ম খেলা সম্পন্ন চিলমারীতে ৩শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ খুলনা বিশ্ববিদ্যালয়ের দু’জন শিক্ষার্থীর অনশন ভঙ্গ করান খুবি উপাচার্য নাইক্ষ্যংছড়িতে দুইটি কালভার্টের মাঝে বন্দী দুইটি গ্রাম চাঁপাইনবাবগঞ্জে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন

রংপুরে আরও ২৯ জনের করোনা শনাক্ত

আফরোজা বেগম, রংপুর
রংপুর মেডিকেল কলেজে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে রংপুর, গাইবান্ধা, লালমনিরহাট ও কুড়িগ্রাম জেলার ২৯ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

নতুন করোনা আক্রান্তদের মধ্যে রংপুর সদর, মিঠাপুকুর উপজেলা, নগরীর বাবুখাঁ ও আলহাজ্ব নগরের দুইজন করে, মুন্সিপাড়ার ছয়জন এবং গঙ্গাচড়া উপজেলার একজনসহ মেডিকেল পাকার মাথা, মুলাটোল ও আরকে রোড এলাকার একজন করে রয়েছেন।

এছাড়া গাইবান্ধা সদর ও সাঘাটার দুইজন করে এবং সুন্দরগঞ্জে একজন, লালমনিরহাট সদর হাসপাতাল ও মোঘলহাটে দুইজন করে এবং কুড়িগ্রাম সদর ও ভুরুঙ্গামারীর একজন রয়েছেন।

শুক্রবার (১২ জুন) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু।

তিনি জানান, রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এতে রংপুরে ১৮ জন, গাইবান্ধায় ৫ জন, লালমনিরহাটে ৪ ও কুড়িগ্রামের ২ জনের নমুনায় করোনা শনাক্ত হয়।

এদিকে রমেকের পিসিআর ল্যাব ও রংপুর থেকে ঢাকায় পাঠানো নমুনা পরীক্ষার সবশেষ তথ্য অনুযায়ী রংপুর জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৬৪০ জনে। এদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়েছেন ৩০৫ জন। এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১২ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!