Logo
শিরোনাম :
সাতক্ষীরায় ১১৪৯টি ভূমিহীন পরিবারে গৃহ প্রদান কর্মসূচির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শার্শার সেতাই বসতপুর কালোপোতা গ্রামে কৃষি জমি থেকে মাটি উত্তোলন দেখার কেউ নেই মাইকেল মধুসূধন দত্তের ১৯৭তম জন্মবার্ষিকী হচ্ছে না সপ্তাহব্যাপী মধুমেলা চাঁপাইনবাবগঞ্জে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ককটেল বিস্ফোরণে পথচারী আহত রূপগঞ্জের সেবায় একাট্টা গাজীগ্রুপ ও বসুন্ধরা পরিবার সিংড়ায় আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থীর ইশতেহার ঘোষনা বেনাপোল মাধ্যমিক বিদ্যালয় এসএসসি- ২০০৩ ব্যাচের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত সাংবাদিক ইয়ারব হোসেনের মায়ের মৃত্যুতে কলারোয়া প্রেসক্লাবের শোক ও সমবেদনা বাঁশখালীতে উপকূলীয় পাবলিক লাইব্রেরির পরিচয়পত্র বিতরণ চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যান সমিতির মানববন্ধন

কলারোয়ায় করোনা শনাক্তে সাবেক ভাইস চেয়ারম্যানের বাড়ি লক ডাউন ঘোষনা

শেখ ফারুক হোসেন, কলারোয়া প্রতিনিধিঃ
সাতক্ষীরার কলারোয়া পৌরসদরে করোনা শনাক্ত যুবক ঢাকা থেকে গোপনে গদখালীর ভাড়া বাড়িতে আশ্রয় নেওয়ার দায়ে সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্জ্ব আরাফাত হোসেনের বাড়ি লক ডাউন ঘোষণা করা হয়েছে। এবং সাথে সাথে করোনা আক্রান্ত যুবকের সংস্পর্শে আসা ব্যক্তিদের তালিকা তৈরি করে হোম কেয়ারেন্টে থাকার নির্দেশ দেয়া হয়েছে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আক্রান্ত যুবককে সাতক্ষীরা মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়নে নতুন করে এক যুবকের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।
চন্দনপুর ইউনিয়ন, জালালাবাদ ইউনিয়ন ও দেয়াড়া ইউনিয়নের পর এবার নতুন করে লাঙ্গলঝাড়া ইউনিয়নে
এক যুবকের রিপোর্ট করোনা পজিটিভ এসেছে।
এ নিয়ে কলারোয়া উপজেলায় ১০জন করোনা পজিটিভ পাওয়া গেছে। যার মধ্যে ৬ জন চন্দনপুর, ১ জন জালালাবাদ, ও দেয়াড়া ইউনিয়নে ২ জন ও নতুন একজন লাঙ্গলঝাড়া ইনিয়নের।
আক্রান্ত যুবক মাহবুর রহমান (৪১)। উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়নের মাহমুদপুর গ্রামের বাসিন্দা সে।

জানা গেছে, মাহবুর রহমান ঢাকায় চাকুরী করতেন তার পরিবার বাসা ভাড়া নিয়ে থাকেন থানার সামনে সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্জ্ব আরাফাত হোসেনের বাড়িতে। স্ত্রীর সাথে থাকার জন্য আক্রান্ত যুবক ওই ভাড়া উঠেন।
গত ৯ই জুন নমুনা পরীক্ষা করতে দেয়া হয় মাহবুরের। যার রিপোর্ট শনিবারে পজিটিভ আসে।
কলারোয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জিয়াউর রহমান জানান, রিপোর্টে তার করোনা পজিটিভ।

এদিকে নতুন করে কলারোয়া পৌরসদরে সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্জ্ব আরাফাত হোসেনের বাড়িতে
এই করোনা পজিটিভের খবরে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর উল গীয়াস জানান আক্রান্ত ব্যক্তির বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়িঘর এবং আরাফাত হোসেনের বাড়ি লকডাউন করা হয়েছে।
মুহূর্তের মধ্যে করোনা শনাক্তের খবর ছড়িয়ে পড়লে পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মনিরুজ্জামান বুলবুলের নেতৃত্ব পৌর কাউন্সিলার উপস্থিত হয়ে সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্জ্ব আরাফাত হোসেনের বাড়ির গেটে লাল ফ্ল্যাগ উঠিয়ে দিয়ে দুই সপ্তাহের জন্য লক ডাউন ঘোষণা করে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!