Logo
শিরোনাম :
নারী সাংবাদিককে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশকে কঠোর হওয়ার নির্দেশ- হার্ডলাইনে নির্বাচন কমিশন বাকেরগঞ্জের জনদরদী ও সফল ইউপি চেয়ারম্যান বশির উদ্দীন শিকদার খুলনায় তালাবদ্ধ শিশুর মৃত্যুতে ২ জনকে আসামি করে মামলা পঞ্চগড়ে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কালের চিত্র পত্রিকার সাংবাদিক ফারুক সড়ক দূর্ঘটনায় আহত। কেশবপুরে পুকুরে বিষ প্রয়োগ লক্ষাধিক টাকার মাছের ক্ষতি নাচোলে শ্রমিক লীগের আয়োজনে বিশাল কর্মী সমাবেশ আশাশুনিতে উপজেলা চেয়ারম্যানকে সাস এর পক্ষ থেকে নববর্ষের শুভেচ্ছা বিনিময় ঝিকরগাছায় শিক্ষার্থী ধর্ষণ : পিস্তলসহ ধর্ষক আটক

চাঁপাইনবাবগঞ্জে চোলাইমদ সহ এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্র্যাব

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে চোলাইমদসহ একজন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। শনিবার (১৩ জুন) সকাল সাড়ে ৭ টার দিকে নাচোল-আমনুরা রোডের ফুলকুঁড়ি চাষী বাজার এলাকা হতে ১৫৮ বোতল (৬৩ লিটার) দেশীয় চোলাইমদসহ শীর্ষ মাদক ব্যবসায়ী জুয়েল রানাকে (২৬) গ্রেফতার করে র‌্যাব-৫। সেইসাথে একটি ইজিবাইকও জব্দ করা হয়।

গ্রেফতারকৃত শীর্ষ মাদক ব্যবসায়ী সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের চামাগ্রামের মোঃ আফজাল হোসেনের ছেলে জুয়েল রানা (২৬)।

র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জুয়েল রানাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানায়. দীর্ঘদিন হতে জুয়েল মাদক ব্যবসায় জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। জুয়েল রানাকে আসামী করে নাচোল থানায় একটি নিয়মিত মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে বলে জানায় র‌্যাব-৫।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!