Logo
শিরোনাম :
বাগআঁচড়ায় চুরি হওয়া শিশুটি ৩ দিন পর উদ্ধার,আটক ২ ঝিকরগাছায় রঘুনাথ নগরে কম্বল, মাষ্ক ও গাছের চারা বিতরণ ঝিকরগাছার গদখালী ইউপি নির্বাচন আ’লীগের প্রার্থী হতে চান আলমগীর হোসেন মোল্লা সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও হস্তশিল্পের উদ্বোধন ঝিকরগাছায় ১৯জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান বাঁশখালী‌তে গৃহহীনদের‌ কে ১০০ টি ঘর দি‌বে সাংসদ মোস্তাফিজ নোয়াখালীর সেনবাগে গৃহহীন ৮টি পরিবারের মাঝে জমির কবুলিয়ত দলিল ও চাবি হস্তান্তর। টাঙ্গাইলের মধুপুরে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে নতুন ঘরসহ জমি হস্তান্তর ঘুমধুম ইউপির চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে নানা সনদ সরবরাহ করতেন সচিব এরশাদুল হক! শার্শার বাগআঁচড়ায় ১৪০ বোতল ফেন্সিডিল সহ আটক ১

ঠাকুরগাঁওয়ে আজও ৪ জন করোনায় আক্রান্ত

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
আজ ঠাকুরগাঁওয়ে সদরসহ চারজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এখন পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৫৯ জন। আক্রান্ত ব্যাক্তিরা হলেন সদরের গোবিন্দনগড় এলাকায় ১জন ও হরিপুর উপজেলায় ৩জন।

শনিবার রাতে জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।
এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার জানান, আমরা নিয়মিত নমুনা সংগ্রহ করছি।

এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ৪ জন( সদর উপজেলা-১ জন এবং হরিপুর-৩ জন)করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন।

পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ১৫৯ জন,যাদের মধ্যে ৬৬ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যু ২ জন।

উল্লেখ্য, এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১ জন করোনা শনাক্তের পর। গত (১১ জুন) সর্বশেষ ঠাকুরগাঁওয়ে ৪ জন শনাক্ত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!