Logo

বদরগঞ্জে (ওসি তদন্ত) আরিফ আলীর নেতৃত্বে মুল আসামি মিজানসহ গ্রেপ্তার -২

রংপুরের বদরগঞ্জে মুল আসামী মিজানসহ আরো একজনকে গ্রেপ্তার করা হয়েছে । শুক্রবার ( ১২ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসপি বিপ্লব কুমার”র নির্দেশে বদরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) আরিফ আলী নেতৃত্বে অভিযান চালিয়ে মামলা মূল আসামী মিজানসহ ইয়াকুব আলী নামে আরো একজনকে গ্রেপ্তার করা হয়।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত (২৫ মে) বদরগঞ্জ উপজেলার মধুপুর ইউনিয়ের সন্তোষপুর চারআনী পাড়া গ্রামে পূর্বশত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে কালাম ও কাইয়ুমকে ছোরা দিয়ে কুপিয়ে আহত করে রাস্তায় ফেলে রেখে যায় মামলার প্রধান আসামি মিজান ও তার সাঙ্গ-পাঙ্গরা।

এ সময় সন্তানকে বাঁচাতে মা গ্রামের প্রতিবেশী ফজলু নামে এক বেক্তি এগিয়ে এলে তাদের উপর মারপিট করে আহত করা হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে কাজলি মেগম ও ফজলু সুস্থ হয়ে বাড়ি ফিরে। কিন্তু এখন পর্যন্ত কাইয়ুম ও কামাল রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে।
এঘটনায় বদরগঞ্জ থানায় অভিযোগ হওয়ার একদিন পরে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ রাতে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বিপিএম (বার),পিপিএম এর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার বি-সার্কেল,রংপুর এবং বদরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ:আরিফ আলীর নেতৃত্বে অন্যান্য অফিসার ফোর্সদের নিয়ে অভিযান চালিয়ে এর ১নং আসামী মিজানসহ আরো একজন ৭ নং আসামী ইয়াকুবকে গ্রেপ্তার করা হয়। বর্তমানে দুই আসামি বদরগঞ্জ থানায় রয়েছে।

বদরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আরিফ আলী বলেন, এসপি স্যারের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে এই মামলার প্রধান আসামি মিজানসহ ইয়াকুব আলী নামে আরো একজনকে গ্রেপ্তার করা হয়েছে।
বদরগঞ্জ থানার মামলা নং-১৪ তাং-২৬/০৫/২০২০,ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩৪৫/৪২৭/৫০৬/১১৪/৩৪ দ:বি
তবে এই মামলার সকল আসামীকে গ্রেফতার করা হবে। অভিযান অব্যাহত রয়েছে, আগামীকাল তাদের দুজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

জানা গেছে, গ্রেফতারকৃত দুই আসামি মিজান ও ইয়াকুব বাবা ছেলের সম্পর্ক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!