Logo

সকল প্রবাসীদের করোনা থেকে মুক্তি কামনায় আল-কোরান বিতরণ করলেন উদ্ভাবক মিজান

জসিম উদ্দিন, বিশেষ প্রতিনিধি : দেশ ও দেশের বাইরের সকল প্রবাসী ভাই ও বোনদের করোনা মুক্তির আশায় বেনাপোলের বাগে এ জান্নাত এতিমখানার এতিম হাফেজ দের মাঝে পবিত্র আল-কোরআন বিতরণ করলেন দেশ সেরা উদ্ভাবক শার্শার কৃতি সন্তান মিজানুর রহমান।

পরপারে মুক্তি ও শান্তি কামনায় রবিবার বেলা ১২টার সময় নিজস্ব অর্থায়নে এতিম হাফেজদের মাঝে এই পবিত্র কুরআন শরীফ বিতরণ করেন তিনি।

উদ্ভাবক মিজান বলেন, করোনা ভাইরাসের ভয়াবহ ক্রান্তিকালে গোটা বিশ্ব স্তব্ধ। এই সময়ে যে সকল দেশীয় ভাই বোন আত্মীয় স্বজনরা প্রবাসে জীবন যাপন করছে তাদের এই মহামারি করোনা ভাইরাসের ভয়াবহতা থেকে মুক্তি কামনা করে পবিত্র আল-কোরআন বিতরণ করেছি।

জেলা ও জেলার বাইরের সকল উপজেলার এতিমখানা গুলোতে পর্যায়ক্রমে আল-কোরন বিতরণ করার উদ্যোগ নিয়েছি। যতদিন করোনা ভাইরাসের ভয়াবহতা বিরাজ করবে ততদিন পর্যম্ত আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে।

প্রতিদিনের খাবার বিতরণের যে কার্যক্রম অব্যাহত রয়েছে। তার পাশাপাশি পবিত্র কুরআন বিতরণ করে সৃষ্টিকর্তার কাছে করোনা ভাইরাস সহ সকল প্রকার বালামুসিবত থেকে দোয়া কামনা করবো।

আমি আমার সকল শুভানুদ্ধায়ীদের কাছে দোয়া কামনা করছি। আমি যেন জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত এই ভাবে দেশ ও দেশের মানুষের মঙ্গল কামনায় পথ চলতে পারি। সেই সাথে আমার দেশ ও দেশের বাইরের সকল ফেসবুক ফ্রেন্টদের প্রতি অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি। যারা আমাকে প্রতিটি মুহূর্তে আর্থিক সহযোগিতা, আাশা, সাহস ও অনুপ্রেরণা জাগিয়েছে তাদের প্রতি বিশেষ ভাবে কৃতজ্ঞ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!