Logo
শিরোনাম :
পায়রা বন্দর রামনাবাদ চ্যানেলের জরুরী রক্ষণাবেক্ষণ ড্রেজিং এর শুভ উদ্বোধন অনুষ্ঠান! কচ্ছপিয়ায় দুই পক্ষের হামলায় আহতদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ঝিকরগাছার নারাঙ্গালীতে কম্বল মাষ্ক ও গাছের চারা বিতরণ নোয়াখালীতে বসুরহাট পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হলেন- কাদের মির্জা ঝিকরগাছা কুুুমরী বেতনা নদী থেকে অবৈধ বালু উত্তোলন শার্শায় ইঞ্জিনচালিত ভ্যান উল্টে মহিলা নিহত আশাশুনির চাপড়ায় কাঠ পুড়িয়ে নানা অনিয়মে চলছে অবৈধ এবিডি ব্রিকস্ দৈনিক সকালের সময়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ বাঁশখালীতে মধ্যরাতে ৪ দোকান পুড়ে ছাই মেয়র হলে তরুণদের চাকরি দিতে উদ্যোগী হবো বললেন :-বিএনপি প্রার্থী শাহাদাত

মুন্সীগঞ্জে পুলিশের উপর ব্যাপক ককটেল নিক্ষেপ

মুন্সীগঞ্জ প্রতিনিধি: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি ও ছোট মোল্লাকান্দি গ্রামে আ”লীগের দু”গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয় মধ্য রাত থেকে। সোমবার সকাল ৮টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার জন্য অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল খন্দকার আশফাকুজ্জামান, সদর থানার ওসি আনিচুর রহমানসহ অর্ধ শতাধিক পুলিশ খাসকান্দি গ্রামে গিয়ে সংঘর্ষ জড়িতদের ধাওয়া করে।

এ সময় আহাম্মদ আলী,নজরুল গ্রুপের লোকজন পুলিশকে লক্ষ্য করে ১০/১৫ ককটেল নিক্ষেপ করে। পুলিশ আত্ন-রক্ষার্থে ফাঁকা গুলি ছুড়লে হামলাকারীরা কৃষি জমিতে নেমে পড়ে। জমিতে পানি এবং বড় বড় ধইঞ্চা থাকায় পুলিশ তাদেকে পাকরাও করতে পারেনি। সেখান থেকেও পুশিকে লক্ষ করে বেশ কয়েকটি ককটেল নিক্ষেপ তারা। এ সময় স্থানীয়দের সহায়তায় ১৭ জন ককটেল নিক্ষেপকারীকে শনাক্ত করে পুলিশ।

হামলাকারীদের ফসলিহামলাকারীদের দেশীয় অস্ত্র, বালতি ভর্তি ককটেল নিয়ে ফসলি জমিতে অবস্থান করতে দেখা গেছে। তবে এ ঘটনায় পুলিশের কেউ হাতাহত হয়নি। এর আগে হামলাকারীরা ভোর রাত থেকে দুটি গ্রামের ৩০ টি বাড়ীতে ব্যাপক ভাংচুর ও ককটেল বিস্ফোরন ঘটায়।এতে কমপক্ষে ৮ জন আহত হয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি আনিচুর রহমান জানান, নজরুল হাওলাদারের লোকজন পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। পুলিশ ফাঁক গুলি ছুড়লে পরিস্থিতি শান্ত হয়।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!