Logo
শিরোনাম :
তাহেরপুরে কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিলেন তাপস কুমার বঙ্গবন্ধুর মহানুভবতা বেনাপোল স্থল বন্দর পথে ভ্রমন খাতে রাজস্ব আরো কমার সম্ভাবনা রয়েছে টাঙ্গাইলের মধুপুরে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্বহত্যা সন্ত্রাসীরা প্রার্থীদের ওপর হামলার দুঃসাহস দেখাচ্ছে :- প্রচারণাকালে ডাঃ শাহাদাত পাহাড়ে বসবাসকারীদের নিরাপদ স্থানে পুনর্বাসন করা হবে-রেজাউলের গণসংযোগ পায়রা বন্দর রামনাবাদ চ্যানেলের জরুরী রক্ষণাবেক্ষণ ড্রেজিং এর শুভ উদ্বোধন অনুষ্ঠান! কচ্ছপিয়ায় দুই পক্ষের হামলায় আহতদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ঝিকরগাছার নারাঙ্গালীতে কম্বল মাষ্ক ও গাছের চারা বিতরণ নোয়াখালীতে বসুরহাট পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হলেন- কাদের মির্জা

রূপগঞ্জে গণপিটুনিতে রোড ডাকাত নিহত, আহত ২

রিপন মিয়া, রূপগঞ্জ(নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কে এসিএস টেক্সটাইল এলাকায় রোড ডাকাতির সময় গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। এ সময় আহত আরো দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদুল হাসান জানান, সোমবার ভোররাতে তারাবো পৌর এলাকায় ঢাকা সিলেট মহাসড়কের পাশে এসিএস টেক্সটাইলের সামনে একটি ডাকাতদল তাদের ডাকাতিকালে স্থানীয়দের হাতে আটক হয়। এ সময় জনতার গণপিটুনিতে ঘটনাস্থলেই রিপন নামের এক ডাকাত নিহত হয়। এছাড়াও মোশারফ(১৮) ও হৃদয়(১৭) নামের আরো দুজন গণপিটুনির শিকার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির টহলরত পুলিশ আহত অবস্থায় তাদের উদ্ধার করে। আহতদের প্রথমে চিতিৎসার জন্য পাশের ইউএস বাংলা মেডিকেল কলেজে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ হেফাজতে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আরো কারা এ চক্রের সঙ্গে জড়িত তা খুঁজে বের করা হবে।

তিনি আরো জানান, ডাকাতির কাজে ব্যবহৃত (ঢাকা মেট্রো-ড-১৪-৩৭৮০) ট্রাকসহ তাদের কাছ থেকে বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে । আহত মোশারফ নারায়ণগঞ্জের সিদ্দিরগঞ্জ এলাকার সুলতান মিয়ার ছেলে ও হৃদয় শরীয়াতপুর জেলার জাজিরা এলাকার আলী জব্বরে ছেলে। আর নিহত ডাকাত রিপন মিয়া(৪০) তারাবো বিশ্ব রোড এলাকার বাসিন্দা ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!