শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে ৫ বিজিবি সদস্যসহ ২৭ জন করোনায় আক্রান্ত, মৃত্যু-১ বরিশাল বাকেরগঞ্জ ভূমি অফিসের বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন কুড়িগ্রামের কচাকাটায় বেড়াতে গিয়ে দুই বান্ধবি ধর্ষনের শিকার; থানায় অভিযোগ চাঁপাইনবাবগঞ্জে পলিথিন কারখানায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা নাইক্ষ্যংছড়িতে শিশুদের খাদ‌্য পৌছে দিলেন সদর ইউপি চেয়ারম্যান যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে সংঘর্ষে নিহত-৩ নাজিরপুরে বৃক্ষরোপন কর্মসূচী জাতীয় শোক দিবস উপলক্ষে মণিরামপুরের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক গুরুত্বর অসূস্থ্য খবর নিলেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য সাতক্ষীরায় প্রধানমন্ত্রী প্রদত্ত ৯লক্ষ ৮০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ পটিয়া প্রবাসী ও দিনমজুরকে চকোরিয়ায় ক্রসফায়ারে হত্যা 
শার্শার বাগআঁচড়া ইউনিয়নের উন্নয়নের কারিগর গরিবের স্বপ্ন বারবার স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান বকুল

শার্শার বাগআঁচড়া ইউনিয়নের উন্নয়নের কারিগর গরিবের স্বপ্ন বারবার স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান বকুল

বিবিএস নিউজ ডেস্কঃ
শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান উন্নয়নের কারিগর বাগআঁচড়ার চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল। তিনি উপজেলার জনপ্রিয় চেয়ারম্যান এবং বর্তমানে বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। জনসেবাই তার ব্রত। পারিবারিক ভাবে যোগ্য উত্তরসূরী হিসেবে এলাকার জনগণ একাধিক বার নির্বাচিত করেছেন এই নেতাকে চেয়ারম্যান হিসেবে। পারিবারিক পদাংক অনুসরণ, নিজের প্রতিভা এবং মেধা দিয়ে নয়নাভিরাম প্রাকৃতিক চোখ জুড়ানো সাজে সাজিয়েছেন ইউনিয়ন পরিষদের ভবন এবং এর আশপাশ। করে যাচ্ছেন দরদ দিয়ে জনসেবা। তার সেবায় খুশী এলাকার সাধারণ মানুষ। নীতি-নৈতিকতা ও আদর্শে উজ্জীবীত মানুষ তিনি। এই ইউনিয়ন পরিষদের সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজই তার নেশা এবং পেশা।

 

সরে জমিন ঘুরে ও এলাকার মানুষের সাথে কথা বলে জানা গেছে, শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের প্রতিনিধি হিসাবে সরকারী ও নিজের ব্যক্তিগত অর্থে তিনি বাগআঁচড়া ইউনিয়নের অবকাঠামোগত সকল উন্নয়ন করেছেন। বিপদে আপদে অধিকাংশ সময় মানুষের পাশে থাকেন এই জন প্রতিনিধি। সালিশ বিচার করে কারো নিকট থেকে অনৈতিক কোনো সুযোগ সুবিধা গ্রহন করার অভিযোগ নেই তার বিরুদ্ধে। ইউনিয়নের জন্য বরাদ্দকৃত অর্থ ও অন্যান্য মালামালের সুষ্ঠুব্যবহার নিশ্চিত করেছেন তিনি। বহু বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন।নেশার আড্ডা, নেশার দ্রব্য, ক্রয়-বিক্রয় ইউনিয়নে সম্পূর্ন বন্ধ হয়ে গেছে তার ঐকান্তিক প্রচেস্টায়। হাইব্রিড আওয়ামী লীগদের দূরে সরিয়ে আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠনের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন বৃদ্ধি করেছেন। ইউনিয়ন পরিষদ সংলগ্ন বাগআঁচড়া বাজার টিকে করেছেন আধুনিক একটি মিনি শহর। যশোর শহরের আদলে সেখানে নির্মান করা হয়েছে বঙ্গবন্ধু ম্যুরাল সহ নানা ধরনের চোখ জুড়ানো সব স্থাপনা। ইউনিয়ন পরিষদের সামনে এবং আশপাশে গড়ে তুলেছেন মিনি পার্ক। এখানে আসা যেকোনো মানুষেরই মন ভরে যাবে। এছাড়াও গোল ঘরে বসলে প্রাকৃতিক পরিবেশে মন জুড়িয়ে যায়। চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল জানালেন,এই সব ভালকাজে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল তার বিরুদ্ধে নানা অপপ্রচারে লিপ্ত হয়েছে। তিনি আরও বলেন, এসব কারনেই হয়তো আমি অনেকের শত্রু। তারপরও থেমে যাবো না, যতক্ষন বেঁচে আছি। আমি বাগআঁচড়া ইউনিয়নের জনগনের পাশে আছি ও ভবিষ্যতেও থাকব, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি বাগআঁচড়া ইউনিয়নবাসী সব সময় আমার সাথে আছে। আমার ইউনিয়নে কোনো অন্যায় কাজ, চুরি, ডাকাতি, নেশা ক্রয় বিক্রয় আমি হতে দেবো না। মহান আল্লাহ পাক ছাড়া আর কাউকে আমি ভয় পাই না। এদিকে মানুষের দোয়া এবং ভালোবাসায় তিনি এগিয়ে যাবেন, এমনটিই জানিয়েছেন এলাকার শান্তি প্রিয় মানুষ।

এই প্রিয় মানুষ টির জন্য প্রাণ ভরা দোয়া ও শুভেচ্ছা রহিল বিবিএস পরিবারের পক্ষে প্রধান সম্পাদক – শহিদুল ইসলাম, সম্পাদক ও প্রকাশক- সেলিম আহম্মেদ, নির্বাহী সম্পাদক- ইকরামুল ইসলাম,  সহ – নির্বাহী সম্পাদক- মেহেদী হাসান ও বার্তা সম্পাদক- জয়নাল আবেদীন ।

 

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © bbsnews24 2020
Design BY NewsTheme
error: Content is protected !!