Logo
শিরোনাম :
চুনারুঘাট সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত… যশোরে প্রায় ২ লক্ষ ইউএস ডলারসহ ৪ হুন্ডি ব্যবসায়ী আটক বাঁশখালীতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন সুন্দরবনে নিখোঁজ দুই জেলের লাশ উদ্ধার মহেশখালী মাতারবাড়ী গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৪, আহত ৮ ঝিকরগাছা কুলবাড়ীয়াই সিক্সসাইড ক্রিকেট টুর্নামেন্ট অনুুষ্ঠিত নওগার পোরশায় নিতপুর সীমান্তে বিএসএফ’র হাতে এক বাংলাদেশী আটক গদখালীতে গ্রাম পুলিশের মাঝে কম্বল দিলেন তরুণ সমাজ সেবক আলমগীর হোসেন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ভিক্ষুকদের মাঝে গাভী বিতরণ পোরশায় প্রধানমন্ত্রী’র উপহার ৫৪টি বসতঘর

নোয়াখালীর সোনাইমুড়িতে সায়মন হত্যার প্রধান আসামি মীরা গ্রেফতার!!

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার আলোকপাড়া গ্রামে সায়মন হত্যার প্রধান আসামি মীর হোসেন মীরাকে গ্রেফতার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে তাকে আটক করে থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায় ,গত মঙ্গলবার (৯ জুন) বিকেলে আলোকপাড়া গ্রামের কিছু যুবক ফুটবল খেলতে যায় ।খেলার মাঠে মীর হোসেনের সাথে সায়মনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মীর হোসেন খেলার মাঠ ত্যাগ করে। তারপর মীর হোসেন ১০/১৫ জন সন্ত্রাসী নিয়ে সায়মনের উপর হামলা করে, খুন হয় সায়মন। এরপর থেকে মীর হোসেন পলাতক ছিল।
সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদের চৌকষ তৎপরতায় অবশেষে সায়মন হত্যার প্রধান আসামি মীর হোসেন মীরা গ্রেফতার। তার এই গ্রেফতারে এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

বুধবার সায়মন হত্যাকারী মীর হোসেনের ফাঁসি ও এ ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোনাইমুড়ী উপজেলা পরিষদের সড়কে মানববন্ধন করেছিল এলাকা বাসী। এ সময় অনেকে নিহত সায়মনের কথা বলতে গিয়ে আবেগে আফ্লুত হয়ে পড়ে।
সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ বলেন, সাইমন হত্যার সাথে জড়িত প্রধান আসামি মীর হোসেনকে কয়েকদিন থেকে গ্রেপ্তারের চেষ্টা চলছিল। গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে তাকে আটক করা হয়। বাকি আসামিদেরকে অতিসত্বর আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!