Logo
শিরোনাম :
বঙ্গবন্ধুর মহানুভবতা বেনাপোল স্থল বন্দর পথে ভ্রমন খাতে রাজস্ব আরো কমার সম্ভাবনা রয়েছে টাঙ্গাইলের মধুপুরে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্বহত্যা সন্ত্রাসীরা প্রার্থীদের ওপর হামলার দুঃসাহস দেখাচ্ছে :- প্রচারণাকালে ডাঃ শাহাদাত পাহাড়ে বসবাসকারীদের নিরাপদ স্থানে পুনর্বাসন করা হবে-রেজাউলের গণসংযোগ পায়রা বন্দর রামনাবাদ চ্যানেলের জরুরী রক্ষণাবেক্ষণ ড্রেজিং এর শুভ উদ্বোধন অনুষ্ঠান! কচ্ছপিয়ায় দুই পক্ষের হামলায় আহতদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ঝিকরগাছার নারাঙ্গালীতে কম্বল মাষ্ক ও গাছের চারা বিতরণ নোয়াখালীতে বসুরহাট পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হলেন- কাদের মির্জা ঝিকরগাছা কুুুমরী বেতনা নদী থেকে অবৈধ বালু উত্তোলন

টঙ্গীতে শীর্ষ সন্ত্রাসী জামাল গ্রেফতার

নার্গিস আক্তার স্মৃতি,টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি ঃ- টঙ্গীতে জামাল গ্রুপের মূল হোতা্ ও ডাকাত চক্রের সদস্য জামালকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।
গতকাল বৃহস্পতিবার রাতে এরশাদ নগর এলাকার ৫নং ব্লক থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

জামালের বিরুদ্ধে টঙ্গীসহ বিভিন্ন থানায় একাধিক চুরি, ছিনতাই, ডাকাতি ও হত্যা মামলাসহ ১৫টি মামলা রয়েছে। সে একজন টঙ্গীর শীর্ষ সন্ত্রাসী। জামাল তার নামে একটি সন্ত্রাসী দল গঠন করে বিভিন্ন অপরাধের নেতৃত্ব প্রদান করতো।
জামাল গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী পূর্ব থানাধীন ৪৯ নং ওয়ার্ড এরশাদনগর এলাকার ৫ নং ব্লকের সামসুল হকের ছেলে বলে জানা যায়।
গত রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে টঙ্গী পশ্চিম থানাধীন সাতাইশ মধ্যপাড়া এলাকার মোতাহের হোসেন খানের বাড়ীতে ডাকাত চক্রের সদস্যরা বাড়ীর সকল সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে ১ লক্ষ ৬০ হাজার টাকা ও ১৫ ভরি স্বর্ণ ও গুরুত্বপূর্ণ জিনিসপত্র লুট করে নিয়ে যায়। ডাকাত দল আলমারিতে থাকা এক লক্ষ টাকা ও পনের ভরী স্বর্ণ ও অন্যান্য স্থান থেকে আরো ৬০-৭০ হাজার টাকা নিয়ে যায়। যাওয়ার আগে মোবাইল ফোন গুলো থেকে সিম কার্ড খুলে নিয়ে যায় এবং বাড়ীর মেইন গেইট তালা দিয়ে চলে যায়। এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে
সেদিন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার থোয়াই অং প্রো মারমা , সিআইডি, গাজীপুরের এএসপি এনায়েত করিম, সিআইডির ক্রাইম সিন টিমের সদস্যরা, ওসিও টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক ঘটনাস্থল পর্যবেক্ষণ করেন।।
এ ঘটনার সঙ্গে জামালের সম্পৃক্ততা রয়েছে বলে জানিয়েছেন টঙ্গী পশ্চিম থানার ওসি এমদাদুল হক। জামালকে আটকের সময় ডাকাতি করার সরঞ্জামাদি উদ্ধার করা হয় বলেও জানান ওসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!