Logo

ঠাকুরগাঁওয়ে আজও সদরসহ ৫ জন করোনায় আক্রান্ত

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে আজও নতুন করে ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ৫ জনের মধ্যে ৩ জনের বাসা সদরেই,বাকি দুবজন বালিয়াডাঙ্গী ও হরিপুর উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৮৫ জনে। এদের মধ্যে ৯৪ জন চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন এবং মৃত্যুবরণ করেছেন এ পর্যন্ত ২ জন।

সোমবার (২২ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ৫ জন আক্রান্ত হয়েছেন।

আক্রান্ত ব্যাক্তিরা হলেন সদরের মুসলিমনগরে-১জন, জগন্নাথপুরে ১জন, গড়েয়া বাজার এলাকায় ১জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ১জন ও হরিপুর উপজেলায় ১জন।

তিনি বলেন, পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ১৮৫ জন,যাদের মধ্যে ৯৪ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যু হয়েছে ২ জনের, আর গেল ২৪ ঘন্টায় নতুন করে ২২ জনের নমুনা পাঠানো হয়েছে।

এছাড়াও তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জেলাবাসিকে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

উল্লেখ্য, এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১ জন করোনা শনাক্তের পর। গত (২১ জুন) সর্বশেষ ঠাকুরগাঁওয়ে ৬ জন শনাক্ত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!