Logo

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ইয়াবা সহ আটক ২

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
২৪ জুন বুধবার দুপুর ১ টার দিকে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মুসলিমপুর ঈদগাহর কাছে অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে ২৯৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের সোনামসজিদ সালামপুর গ্রামের মো. ভদু ও মোসা. জলেনুরের ছেলে মো. সোলেমান ওরফে নবী (১৯) ও একই গ্রামের মনিরুল ইসলাম মুন্নু ও মোছা. শাহানারা বেগমের ছেলে মো. জুয়েল রানা (১৮)।
প্রেস-বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে মুসলিমপুর ঈদগাহ মাঠের দক্ষিণে পাঁকা রাস্তার পাশে আমবাগানে ২ জন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্যসহ অবস্থান করছে।
খবর পাবার পর র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ২৪ জুন বুধবার দ্রুত ঐ এলাকায় অভিযান পরিচালনা করে ২৯৭ পিস ইয়াবাসহ হাতেনাতে ২ জনকে আটক করে।
র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!