Logo
শিরোনাম :
ইশতেহার ঘোষনা করলেন নৌকার প্রার্থী- রেজাউল করিম। রাতে আধাঁরে অসহায় মানুষের পাশে ‘মানবিক শিবগঞ্জ’ কেশবপুরের সমাজসেবক আক্তারুজ্জামানের জাতীয় পার্টিতে যোগদান কেশবপুরে র‌্যাবের অভিযানে দেশীয় মদসহ আটক ১ চাঁপাইনবাবগঞ্জে ১৩১৯ টি স্বপ্নের নীড় উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বাগআঁচড়ায় চুরি হওয়া শিশুটি ৩ দিন পর উদ্ধার,আটক ২ ঝিকরগাছায় রঘুনাথ নগরে কম্বল, মাষ্ক ও গাছের চারা বিতরণ ঝিকরগাছার গদখালী ইউপি নির্বাচন আ’লীগের প্রার্থী হতে চান আলমগীর হোসেন মোল্লা সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও হস্তশিল্পের উদ্বোধন ঝিকরগাছায় ১৯জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান

চাঁপাইনবাবগঞ্জে ডিবি/ডিএনসির পৃথক অভিযানে মাদক সহ আটক ৪

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অভিযানে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আব্দুর রশিদ (৫০) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।
আটককৃত রশিদ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার হাজারবিঘী চাঁদপুর এলাকার মো. আমজাদ হোসেনের ছেলে।
জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শিবগঞ্জের হাজারবিঘী এলাকায় মাদক নিয়ে এক ব্যক্তি অবস্থান করছে।
খবর পাবার পর ২৩ জুন মঙ্গলবার বিকেল সোয়া ৫ টার দিকে এসআই আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএমসহ সঙ্গীয় ফোর্স দ্রুত ঐ এলাকায় অভিযান চালিয়ে ৬০০ পিস ইয়াবাসহ রশিদকে হাতেনাতে আটক করা হয়।
এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এদিকে এসআই জাহিদ জানিয়েছেন, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় মাদকদমনে ডিবি পুলিশ সর্বাত্মক কাজ করছে।
অপরদিকে, একইদিন চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিছুর রহমান খাঁন এর নির্দেশনায় ও পরিদর্শক মো. রায়হান আহমেদ খাঁন এর বলিষ্ঠ নেতৃত্বে সঙ্গীয় ফোর্স মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩ জনকে মাদক সহ আটক করে।

এবং চাঁপাইনবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে মাদক বিক্রি ও সেবনের অপরাধে ঐ ৩ জনকে জেল জরিমানা করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) জেলা কার্যালয় ও ম্যাজিস্ট্রেটসহ যৌথ অভিযানটি চালানো হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের কাজিপাড়ার মো. পিন্টু শেখের ছেলে মো. রবিউল ইসলাম (৪২), একই ইউনিয়নের গোয়ালটুলি এলাকার মো. আফজাল হোসেনের ছেলে মো. টুটুল (৪৮) ও পৌর এলাকার উদয়ন মোড়ের মো. জামালের ছেলে মো. রিপন (৩৭)।

২৩ জুন মঙ্গলবার অভিযানটি পরিচালনা করা হয়।জেলায় মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন মো. আনিছুর রহমান খাঁন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!