Logo
শিরোনাম :
শার্শায় বঙ্গবন্ধুর ম্যুরালে কেন্দ্রীয় যুবলীগের সদস্য নাজমুল হাসানের শ্রদ্ধা জ্ঞাপন বহদ্দারহাট এখলাছুর রহমান প্রাথমিক বিদ্যালয়ে ভোটে দিলেন নৌকার প্রার্থী- রেজাউল চাঁপাইনবাবগঞ্জে ডিবির পৃথক অভিযানে মাদক সহ ৩ জন আটক চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলার ৭ আসামিকে গ্রেপ্তার করেছে সিআইডি নলছিটিতে পৌর নির্বাচনে মেয়র পদে কেএম মাসুদ খানের প্রার্থীতা বহালের নির্দেশ সুপ্রিমকোর্টের জেলা ক্রীড়া পরিষদের কার্যক্রম ইউনিয়ন পর্যায়ে সক্রিয় না থাকায় যুবকরা আজ মাদকাশক্ত পৌরসভাসহ স্থানীয় সরকার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিভাগীয় টিম’র প্রথম প্রস্তুতিমুলক সভা   চাটমোহরের নব নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের অভিষেক অনুষ্ঠান-অনুষ্ঠিত নাইক্ষ্যংছড়ি থানার আলমগীর হোসেন ৫ম বারের মত জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত বাগেরহাটে ৪৮হাজার করোনা ভ্যাকসিন পাঠাবে স্বাস্থ্য অধিদপ্তর

দোহারে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে অভিযান ও মাস্ক বিতরনঃ ১৩ জনক অর্থদন্ড

শরীফ হাসান,ঢাকা প্রতিনিধিঃ
করোনা পরিস্থিতিতে সাধারণ ছুটি শেষে আসত আসতে সবকিছু স্বাভাবিক হয়ে আসছে। স্বাস্থ্যবিধি মানা সাপেক্ষে লকডাউন খুলে দিয়ে শুরু হয়েছে চলাচল। খুলেছে মার্কেট, দোকান-পাট। কিন্তু সবখানে উপেক্ষিত স্বাস্থ্যবিধি। নাগরিকদের মধ্যে মাস্ক, গ্লাভস পরার প্রবণতাও খুবই কম। এরই ধারাবাহিকতায় আজ বুধবার (২৪ জুন) দোহার উপজেলার কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে সামাজিক দুরত্ব বজায় ও স্বাস্থ্য বিধি মানাতে, মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে মোবাইল কোর্ট ও বিনামূল্যে মাস্ক বিতরন করা হয়। নূন্যতম স্বাস্থ্যবিধি না মান্য করার অপরাধে ১৩ জন কে ১৩টি মামলায় পাঁচ হাজার আটশত টাকা অর্থদন্ড প্রদান ও সতর্ক করা হয়। উপজেলা নির্বাহী অফিসার জনাব আফরোজা আক্তার রিবা এর বিশেষ ব্যবস্থাপনায় এই মাস্ক গুলো বিতরন করা হয়।

সরকারী নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কিনা তা নিশ্চিত করতেই দোহার উপজেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা করে। এজন্য সবাইকে করোনা সংক্রমণ থেকে বাচঁতে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেয়া হয়। সে সময় জ্যোতি বিকাশ চন্দ্র সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মানুষকে বাঁচাতে এবং সচেতন করতে আর যারা অকারনে ঘুরা ফিরা করছে তাদের বিরুদ্ধে এ অভিযান পরিচালনা করা হয়। আমাদের অভিযান অব্যাহত থাকবে। সে সময় তাকে দোহার থানা পুলিশ প্রশাসন তাকে সহযোগিতা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!