Logo
শিরোনাম :
আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নাজমুল হাসানকে ফুলের শুভেচ্ছা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র উজ্জ্বল ঝিকরা ৪নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ঈশ্বরদীর মুলাডুলিতে ঘাতক বাসের ধাক্কায় পথচারী নিহত। অভয়নগরে মসজিদের পাশে ময়লার স্তুপ হেফ্জখানার শিক্ষার্থীরা বিপাকে আজমীর সভাপতি টুটুল সাধারণ সম্পাদক ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির নতুন কমিটি ঘোষণা উজিরপুরের সীমানা বিরোধ নিষ্পত্তির আবেদন ইউপি সদস্যের যুগিখালীর চেয়ারম্যান প্রার্থীর পোষ্টার ও বিলবোর্ডের মুখমন্ডল গোল করে কেটে ফেলেছে দুর্বৃত্তরা আশাশুনির বড়দলে গ্রাম আদালতের কার্যক্রম এগিয়ে চলেছে আশাশুনিতে গ্রাম আদালত বিষয়ক সভা নাভারণে ফ্রি খাবার বাড়ি থেকে শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি চুরি

নোয়াখালীতে আরো ১৯ জন করোনায় আক্রান্ত,মোট মৃত্যু ৪২ জন

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীতে করোনা ভাইরাসে ২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে আরো ১৯ জনের করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এছাড়া চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ৬৮ জন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত -১৮২৮ জন, মৃত্যু-৪২ জন ও সুস্থ হয়েছেন ৭৪৮ জন।

বৃহস্পতিবার ২৫ জুন দুপুর ১২ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।
তিনি বলেন, গত ২২ ও ২৩ জুন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় করোনা ল্যবে পাঠানো হয়। পরে ২৪ জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে। গত চব্বিশ ঘন্টায় ল্যাবে স্যাম্পল প্রেরণ-১৪৩ জনের, ফলাফল এসেছে-১১৩ জনের। এযাবৎ দুইটি ল্যাবে মোট স্যাম্পল প্রেরণ-১০০৪২ জনের, ফলাফল এসেছে- ৮৯৪৬ জনের।
আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৩৪ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ১০০৪ জন নিজ নিজ বাড়ীতে চিকিৎসা সেবা নিচ্ছেন।
করোনার ভাইরাসের সংক্রমন ও মৃত্যু বেড়ে যাওয়ায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় লকডাউন চলছে। নোয়াখালীতে করোনা সংক্রমণ প্রতিরোধে প্রশাসনের ঘোষিত নির্দেশাবলী অমান্য করার অপরাধে জেলার বিভিন্ন থানা এলাকায় ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৬৬০০ টাকা জরিমানা এছাড়া ৬টি গাড়ী আটক করেছে মোবাইল কোর্ট ।
নোয়াখালীতে করোনা আক্রান্তে মৃত্যুর সংখ্যা উপজেলা ভিত্তিক তথ্য দেওয়া হলো:
বেগমগঞ্জে সর্বোচ্চ-২১ জন,সদরে-৬ জন,চাটখিলে-২ জন,সোনাইমুড়ীতে-৩ জন,কবিরহাটে -২জন,কোম্পানীগঞ্জে-১জন, সেনবাগে-৬ জন ও সুবর্ণচরে -১জন সহ মোট জেলায় করোনা আক্রান্ত হয়ে ৪২ জন মারা গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!