Logo
শিরোনাম :
ইশতেহার ঘোষনা করলেন নৌকার প্রার্থী- রেজাউল করিম। রাতে আধাঁরে অসহায় মানুষের পাশে ‘মানবিক শিবগঞ্জ’ কেশবপুরের সমাজসেবক আক্তারুজ্জামানের জাতীয় পার্টিতে যোগদান কেশবপুরে র‌্যাবের অভিযানে দেশীয় মদসহ আটক ১ চাঁপাইনবাবগঞ্জে ১৩১৯ টি স্বপ্নের নীড় উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বাগআঁচড়ায় চুরি হওয়া শিশুটি ৩ দিন পর উদ্ধার,আটক ২ ঝিকরগাছায় রঘুনাথ নগরে কম্বল, মাষ্ক ও গাছের চারা বিতরণ ঝিকরগাছার গদখালী ইউপি নির্বাচন আ’লীগের প্রার্থী হতে চান আলমগীর হোসেন মোল্লা সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও হস্তশিল্পের উদ্বোধন ঝিকরগাছায় ১৯জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান

বিবিএস নিউজ২৪ ডটকমে সংবাদ প্রকাশ,পুলিশের হস্তক্ষেপে ঝিকরগাছায় মুুুুক্ত হলো পানিবন্ধি পরিবারটি

নিজস্ব প্রতিবেদকঃ
পুর্ব শত্রুতার জেরে ঝিকরগাছা কুমরী পানি বন্ধি একটি পরিবার ’ শিরোনামে দৈনিক নওয়াপাড়ায় “সংবাদ প্রকাশের পর নজরে এসেছে প্রশাসনের।

শত্রুতা করে বৃষ্টির পানি বের হওয়ার পথ বন্ধ করায় জলাবদ্ধতায় আটকে থাকা পরিবারটি অবশেষে বাঁকড়া তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা রিপন বালার হস্তক্ষেপে পানি নিস্কাসনের ব্যবস্হা হয়েছে।ফলে উপজেলার শংকরপুর ইউনিয়নের কুমরী গ্রামের পূর্ব পাড়ায় পানিবন্ধি ইয়াছিন আলীর পরিবারটি সাত দিন পর অবশেষে মুক্ত হলো।

বৃহস্প্রতিবার সকালে প্রথমে নাভারন সার্কেল এসপি নির্দেশে ঝিকরগাছা বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা রিপন বালার সহযোগিতায় উপ-সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে ড্রেন কেটে জলাবদ্ধ পানি নিষ্কাসনের ব্যবস্থা করে পরিবারটি মুক্ত করেন।

এর আগে বুধবার পানিবন্ধি পরিবারের সংবাদটি “দৈনিক নওয়াপাড়ায় “প্রকাশ হয়। প্রকাশ হওয়ার একদিন পর বিষয়টি প্রসাষনের নজরে আসে।

জলাবদ্ধতায় আটকে থাকা ইয়াসিন আলীর স্ত্রী শরিফা খাতুন জানান, বর্ষাকালে তাদের উঠানের পানি দীর্ঘদিন ধরে ইসলাম হোসেনের আম বাগানের ড্রেন দিয়ে নিষ্কাসন হতো। কিন্তু কিছুদিন আগে ইসলাম হোসেন শত্রুতা করে তার আম বাগানের পানি নিষ্কাষনের ড্রেনটি বন্ধ করে দেন। এতে করে পরিবারটি টানা কয়েক দিনের বৃষ্টিতে উঠানে হাটু সমান পানি জমে জলাবদ্ধতায় আটকে পড়ে গত এক সপ্তাহ ধরে পরিবারটি জলাবদ্ধতায় চরম দুর্ভোগে পড়ে।

বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই সাইফুল ইসলাম জানান, গত কয়েকদিনের বৃষ্টিতে কুমরী গ্রামের পূর্ব পাড়ায় ইয়াছিন আলীর পরিবারটি সাত দিন ধরে পানিবন্ধি অবস্থায় আটকে ছিল।পরে নাভারন সার্কেল এসপি জুয়েল ইমরান স্যারের নির্দেশে ও বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তার সহযোগিতায় ঘটনাস্হলে গিয়ে ইসলাম হোসেনের আম বাগানের ড্রেন দিয়ে পানি নিষ্কাষনের ব্যবস্থা করে জলাবদ্ধতার সমস্যা নিরসন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!