Logo
শিরোনাম :
সন্ত্রাসীরা প্রার্থীদের ওপর হামলার দুঃসাহস দেখাচ্ছে :- প্রচারণাকালে ডাঃ শাহাদাত পাহাড়ে বসবাসকারীদের নিরাপদ স্থানে পুনর্বাসন করা হবে-রেজাউলের গণসংযোগ পায়রা বন্দর রামনাবাদ চ্যানেলের জরুরী রক্ষণাবেক্ষণ ড্রেজিং এর শুভ উদ্বোধন অনুষ্ঠান! কচ্ছপিয়ায় দুই পক্ষের হামলায় আহতদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ঝিকরগাছার নারাঙ্গালীতে কম্বল মাষ্ক ও গাছের চারা বিতরণ নোয়াখালীতে বসুরহাট পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হলেন- কাদের মির্জা ঝিকরগাছা কুুুমরী বেতনা নদী থেকে অবৈধ বালু উত্তোলন শার্শায় ইঞ্জিনচালিত ভ্যান উল্টে মহিলা নিহত আশাশুনির চাপড়ায় কাঠ পুড়িয়ে নানা অনিয়মে চলছে অবৈধ এবিডি ব্রিকস্ দৈনিক সকালের সময়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বেনাপোল সীমান্তে বিজিবির গুলিতে মাদক ব্যবসায়ী আহত

বিশেষ প্রতিনিধি। যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফেনসিডিল পাচার করে আনার সময় আলামিন (২৮) নামে এক মাদক ব্যবসায়ী বিজিবির ছোড়া গুলিতে আহত হয়েছে।
এসময় ঘটনাস্থল থেকে বিজিবি সদস্যরা ৪৬ বোতল ফেনসিডিল ও ১ টি হাসুয়া উদ্ধার করেছে।
আহত আলামিন বিজিবির হেফাজতে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুন) ভোরে বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্তে এ ঘটনাটি ঘটে।
আলামিন বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের নুরুল ইসলামের ছেলে।
পুটখালী বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার জাকির হোসেন জানান, গোপন সংবাদে জানা যায়, একদল চোরাকারবারী ভারত থেকে ফেনসিডিলের চালান নিয়ে পুটখালী সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করছে।

এমন খবরে সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালালে চোরাচালানীরা বিজিবি উপর হামলা চালায়। বিজিবি এসময় নিজেদের আত্মরক্ষার্থে তাদের উপর ২ রাউন্ড গুলি চালায়। এসময় মাদক ব্যবসায়ী আলামিনের ডান পায়ে গুলি লাগে।

পরে, বিজিবি তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে যশোর সদর হাসপাতালে নেওয়া হয় তাকে।

উল্লেখ্য, গত এপ্রিল মাসে আলামিনকে ২৮ বোতল ফেন্সিডিলসহ পুটখালী বিজিবি আটক করে জেল হাজতে প্রেরন করে। সে জামিনে এসে আবারও মাদক ব্যবসা শুরু করে। সে এলাকায় চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী হিসাবে পরিচিত। এর আগে, তার নামে ৪ টি মামলা আছে বলে জানিয়েছেন বিজিবি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!