Logo
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ডিবির পৃথক অভিযানে মাদক সহ ৩ জন আটক চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলার ৭ আসামিকে গ্রেপ্তার করেছে সিআইডি নলছিটিতে পৌর নির্বাচনে মেয়র পদে কেএম মাসুদ খানের প্রার্থীতা বহালের নির্দেশ সুপ্রিমকোর্টের জেলা ক্রীড়া পরিষদের কার্যক্রম ইউনিয়ন পর্যায়ে সক্রিয় না থাকায় যুবকরা আজ মাদকাশক্ত পৌরসভাসহ স্থানীয় সরকার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিভাগীয় টিম’র প্রথম প্রস্তুতিমুলক সভা   চাটমোহরের নব নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের অভিষেক অনুষ্ঠান-অনুষ্ঠিত নাইক্ষ্যংছড়ি থানার আলমগীর হোসেন ৫ম বারের মত জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত বাগেরহাটে ৪৮হাজার করোনা ভ্যাকসিন পাঠাবে স্বাস্থ্য অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের কানসাটে র্র্যাবের হাতে অস্ত্র সহ আটক ১ রাণীশংকৈলে দিন ব্যাপী পিঠা উৎসবের উদ্বোধন

বাকেরগঞ্জের শিয়ালঘূনীতে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করা নববধূর লাশ উদ্ধার করেন বাকেরগঞ্জ থানা পুলিশ

বরিশাল জেলা প্রতিনিধিঃ বাকেরগঞ্জের কবাই ইউনিয়নের শিয়ালঘূনী গ্রামে কুন্ডের হাট মৃতঃ জগদীশ হালদারের ছোট ছেলে স্বপন হালদারের স্ত্রী মনি (১৯) গত বৃহস্পতিবার (২৫ শে জুন) দিবাগত রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত রাস মনী সুপ্তধর কলসকাঠী লঞ্চঘাট সংলগ্ন চৈতন্য কৌরারের মেয়ে এবং বাকেরগঞ্জের কবাই ইউনিয়নের শিয়ালঘূনি গ্রামের স্বপন হালদারের স্ত্রী। নিহতের পারিবার সূত্রে জানা যায়,মাত্র দেড় মাস আগে পালিয়ে গিয়ে স্বপন হালদারকে বিয়ে করেন রাস মনী সুপ্তধর। বিয়ের বিষয়টি স্বপন হালদারের পরিবার মেনে না নেয়ায় শুরু হয় পারিবারিক কলহ।

শুক্রবার স্বপন হালদারের বড় ভাইয়ের বিয়ে সেইদিন। গৃহবধূ মনি সহ পরিবারের সবাই রাত ১২ টা পর্যন্ত বিয়ের অায়োজনের কাজ কর্ম করেন। তারপর সবাই ঘুমিয়ে গেলে সকালে নিহতের স্বামী স্বপন হালদার দেখেন বসত ঘড়ের পাকের ঘড়ের ছাউনির কাঠের সাথে ওরনা বেধে গলায় ফাস দিয়ে অতহত্না করেন। নিহত মনি’র মায়ের কাছ থেকে জানা যায়,মনি তার মা কে রাতে ফোন দিয়েছিলো তারপর মনি বললো যে তোমরা সবাই অাগামীকাল অামার ভাসুরের বিয়েতে অাসো। তারপর মনি’র মা বললো যে,তোর সাথে অামাদের সম্পর্ক নেই।তোর মুখ অামরা দেখতে চাইনা। তারপর একপর্যায় তারা মা ও মেয়ে কথার কাটাকাটি হয়। হয়তো সে ক্ষোভেই মনি অাত্নহত্তা করে বলে জানান,স্বপন হালদারের স্বজনরা।

উল্লেখ্য শুক্রবার বিকেল ৪ টায় কবাই ইউনিয়নের শিয়ালঘূনী কুন্ডের হাট সংলগ্ন স্বামী স্বপনের বাড়ি থেকে মনি’র লাশ উদ্ধার করেছেন বাকেরগঞ্জ থানা পুলিশ।
বাকেরগঞ্জ থানার এস আই তরুন কুমার জানান,মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেবাচিম হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বলা যাবে হত্যা,না আত্মহত্যা। তবে প্রাথমিক ধারণা করা হচ্ছে,ওই নারী আত্মহত্যা করে থাকতে পারে। তবে আত্মহত্যার সঙ্গে পারিবারিক কলহেরও সম্পর্ক থাকতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!