Logo

চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জনকে অ্যাপেক্স বাংলাদেশ’র পক্ষ থেকে মাস্ক ও হ্যান্ডগ্লাভস হস্তান্তর

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জ এ অ্যাপেক্স বাংলাদেশ’র পক্ষ থেকে সাংবাদিকদের জন্য মাস্ক ও হ্যান্ডগ্লাভস এবং করোনা রোগীদের চিকিৎসার জন্য ওষুধ ও চিকিৎসা সরঞ্জাম দেওয়া হয়েছে।

সংগঠনের পক্ষ থেকে অ্যাপেক্স ক্লাব অব চাঁপাই সিটি এর প্রতিষ্ঠাতা সভাপতি এপে আল এম এ হালিম রাজ সকাল ১০টায় চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী’র নিকট ওষুধ ও চিসিৎসা সরঞ্জাম তুলে দেন। এ সময় অন্যান্য চিকিৎসকগন, ক্লাবের সদস্য সহ সাংবাদিক গন উপস্থিত ছিলেন।

সিভিল সার্জন এই চিকিৎসা সরঞ্জাম ও ওষুধ দেখে বলেন, এগুলো দিয়ে করোনা রোগীর চিকিৎসা করা যাবে। তিনি এগুলো চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে পাঠিয়ে দেবেন।

হালিম রাজ বলেন, অ্যাপেক্স-বাংলাদেশ একটি আন্তর্জাতিক সেবা সংগঠন। এই সংগঠনের পক্ষ থেকে করোনাকালে সারাদেশেই বিভিন্ন ক্লাবের মাধ্যমে সাংবাদিকদের মাস্ক ও গ্লাভস এবং করোনা রোগীদের চিকিৎসার জন্য ওষুধ ও চিকিৎসা সরঞ্জাম ও খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে। তারই অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জে পাঠানো হয়েছে। এই দুঃসময়ে সাংবাদিকেরা অনেক ঝুঁকি নিয়ে মাঠে কাজ করছেন। আর করোনা রোগীদের চিকিৎসায় তাদের ক্লাবের এই সহায়তা যদি একজন রোগীরও প্রাণ বাঁচানোর কাজে লাগে, তাহলে ভালো লাগবে। শেষে জাতীয় সভাপতির থীম Looking Forward বাস্তবায়নের অংগীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!