Logo
শিরোনাম :
সিংড়ায় আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থীর ইশতেহার ঘোষনা বেনাপোল মাধ্যমিক বিদ্যালয় এসএসসি- ২০০৩ ব্যাচের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত সাংবাদিক ইয়ারব হোসেনের মায়ের মৃত্যুতে কলারোয়া প্রেসক্লাবের শোক ও সমবেদনা বাঁশখালীতে উপকূলীয় পাবলিক লাইব্রেরির পরিচয়পত্র বিতরণ চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যান সমিতির মানববন্ধন বাঁশখালীর সরল ইউনিয়নে আলালের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সোয়াইব খানের দলীয় মাননায়নপত্র ক্রয় লক্ষ্মীপুর হাজিগঞ্জ ও গৌরীপুর জেলা সড়ক ২টি আঞ্চলিক মহাসড়কে উন্নীত হতে যাচ্ছে! বাকেরগঞ্জের রঙ্গশ্রী ইউনিয়নের ৮নং ওয়ার্ডে বাবুল খানের বিকল্প নেই ঠাকুরগাঁওয়ে বিএনসিসির স্বেচ্ছাসেবা কার্যক্রম

মন্দিরের প্রাচীর ভাঙার মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

আফরোজা বেগম, রংপুর
মন্দিরের নির্মাণাধীন প্রাচীর ভেঙে ফেলার অভিযোগে রংপুরের গঙ্গাচড়ার এক ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের হওয়ায় আজ রোববার (২৮ জুন) দুপুরে তাকে আদালতে নেয়া হবে।

প্রাচীর ভেঙে ফেলার এ ঘটনাটি ঘটেছে গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের বাড়াইপাড়া গ্রামে।
এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শনিবার (২৭ জুন) সন্ধ্যায় এই অভিযোগে আলমবিদিতর ইউপি চেয়ারম্যান আফতাবুজ্জামান আফতাবকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে রাতে তাকে একটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

 

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, শনিবার বিকেলে বাড়াইপাড়া হরি দূর্গা মন্দিরের সীমানা প্রাচীর নির্মাণ কাজে বাঁধা দেয় আলমবিদিতর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফতাবুজ্জামান আফতাব। এ সময় মন্দির কমিটির লোকজন তাকে বাঁধা দিলে চেয়ারম্যান নির্মাণাধীন সীমানা প্রাচীর লাথি দিয়ে ভেঙ্গে ফেলে বলে অভিযোগ করেন এলাকাবাসী। এ ঘটনায় ক্ষুব্ধ সনাতন ধর্মাবলম্বীরা বিক্ষোভ করে।

বিক্ষোভের খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন, গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করেন। পরে সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে ওই ইউপি চেয়ারম্যানকে আটক করা হয়।

এদিকে প্রাচীর ভেঙে ফেলার ঘটনায় গঙ্গাচড়া পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কনক চন্দ্র বাদী হয়ে ওই চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা দায়ের করেন। রাতে ওই মামলায় আটক চেয়ারম্যানকে গ্রেফতার দেখানো হয়।

এব্যাপারে গঙ্গাচড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার জানান, মন্দিরের প্রাচীর ভেঙে ফেলার অভিযোগে চেয়ারম্যান আফতাবুজ্জামান আফতাবকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মন্দির কমিটি থেকে থানায় একটি মামলা দায়ের করেছে। রোববার দুপুরে তাকে আদালতে নেয়া হবে। ##


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!