Logo
শিরোনাম :
নারী সাংবাদিককে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশকে কঠোর হওয়ার নির্দেশ- হার্ডলাইনে নির্বাচন কমিশন বাকেরগঞ্জের জনদরদী ও সফল ইউপি চেয়ারম্যান বশির উদ্দীন শিকদার খুলনায় তালাবদ্ধ শিশুর মৃত্যুতে ২ জনকে আসামি করে মামলা পঞ্চগড়ে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কালের চিত্র পত্রিকার সাংবাদিক ফারুক সড়ক দূর্ঘটনায় আহত। কেশবপুরে পুকুরে বিষ প্রয়োগ লক্ষাধিক টাকার মাছের ক্ষতি নাচোলে শ্রমিক লীগের আয়োজনে বিশাল কর্মী সমাবেশ আশাশুনিতে উপজেলা চেয়ারম্যানকে সাস এর পক্ষ থেকে নববর্ষের শুভেচ্ছা বিনিময় ঝিকরগাছায় শিক্ষার্থী ধর্ষণ : পিস্তলসহ ধর্ষক আটক

পীরগাছায় নিজের মাকে হত্যা উদ্দেশ্যে মারপিট, মা হাসপাতালে ভর্তি

আফরোজা বেগম, রংপুর
রংপুরের পীরগাছা উপজেলায় মাকে পিটিয়ে রক্তাক্ত করে হত্যার চেষ্টা করে ছেলে মোজাম্মেল হাক। সোমবার (২৯ জুন) ঘটনাটি ঘটেছে উপজেলার তালুক ইসাদ (চাকলারপাড়) গ্রামে।

এ বিষয়ে পীরগাছা থানায় একটি অবিযোগ দায়েী করা হয়েছে। হতভাগী মা মাজেদা বেগম (৫০) নিজেই
ছেলে ও ছেলের বউয়ের নামে একটি অভিযোগ করেছেন। তিনি অভিযোগে উল্লেখ করেছেন, তাকে হত্যা করার উদ্দেশ্যে মারপিট করা হয়েছে।

জানাযায়, তালুক ইসাদ (চাকলারপাড়) গ্রামের মৃত শুকুর আলীর স্ত্রী মাজেদা বেগম, স্বামী মারা যাওয়ার পর দুই সন্তান মোজাম্মেল হক ও মাহবুব আলমকে নিয়ে বসবাস করে আসছিলো। প্রথমে বড় ছেলে মোজাম্মেল হক ও তার স্ত্রী সেলিনা বেগম কারণে-অকারণে দোষারোপ করতো এবং খাবার দিতে অপারগতা প্রকাশ করে।
তখন তিনি ছোট ছেলে মাহবুব আলম এর নিকট চলে যান। এরপর থেকে বড় ছেলে তাকে ও তার ছোট ছেলেকে বিভিন্ন ধরনের হুমকি-ধামকি এবং অকারণে ঝগড়া বিবাদ সৃষ্টি ও ছোট ভাই মাহবুব আলমের বাড়িতে প্রবেশের চলাচলের পথও বন্ধ দেন।

এমতবস্থায় গতকাল সোমবার সকাল ১১ টায় ছোট ছেলে মাহবুব আলম তার নিজস্ব জমিতে একটি টিনের চালা ঘর তুলতে থাকলে বড় ছেলে মোজাম্মেল হক (৩৫), তার স্ত্রী মোছাঃ সেলিনা বেগম (৩০) কোন কিছু জিজ্ঞেস না করেই ঘটনাস্থলে উপস্থিত থাকা মা মাজেদা বেগমকে সাজোরে লাঠি দিয়ে আঘাত করে। এলোপাতাড়ি ভাবে মারপিট করতে থাকে। মা মাজেদা রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে ছোট ছেলে মাহবুব আলম এগিয়ে আসে। তাকেও বেদম মারপিট করে গালে কামড় দিয়ে মাংস ছিড়ে নেয়।

এসময় এলাকাবাসী লোকজন এসে আহত মা ও ছেলে উদ্ধার করে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!