Logo
শিরোনাম :
ইশতেহার ঘোষনা করলেন নৌকার প্রার্থী- রেজাউল করিম। রাতে আধাঁরে অসহায় মানুষের পাশে ‘মানবিক শিবগঞ্জ’ কেশবপুরের সমাজসেবক আক্তারুজ্জামানের জাতীয় পার্টিতে যোগদান কেশবপুরে র‌্যাবের অভিযানে দেশীয় মদসহ আটক ১ চাঁপাইনবাবগঞ্জে ১৩১৯ টি স্বপ্নের নীড় উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বাগআঁচড়ায় চুরি হওয়া শিশুটি ৩ দিন পর উদ্ধার,আটক ২ ঝিকরগাছায় রঘুনাথ নগরে কম্বল, মাষ্ক ও গাছের চারা বিতরণ ঝিকরগাছার গদখালী ইউপি নির্বাচন আ’লীগের প্রার্থী হতে চান আলমগীর হোসেন মোল্লা সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও হস্তশিল্পের উদ্বোধন ঝিকরগাছায় ১৯জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান

ঝালকাঠিতে সাংবাদিককে ফাঁসাতে গিয়ে নিজেই ফাঁসলেন ডিবির দারোগা মফিজ!

ঝালকাঠি প্রতিনিধি :
ঝালকাঠি ডিভি পুলিশের সাজানো ফিটিং মামলায় সাংবাদিক আসিফ মানিককে ফাসাতে গিয়ে ডিবির দারোগা মফিজুল নিজেই ফেসে গেলেন। পুলিশের আইজিপির নির্দেশে তদন্তে অবশেষে সাংবাদিক আসিফ মানিক নির্দোষ প্রমানিত হলেন। এ ঘটনায় ঝালকাঠির ডিবি পুলিশের দারোগা মফিজের বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হয়েছ। পুলিশ সুপার বিভাগীয় মামলা রুজু করেছে মামলা নং ৩ তাং ১৫/৫/২০২০।

আজ ৩০ জুন সাংবাদিক আসিফ মানিকের ফেসবুক আইডিতে দেয়া পোষ্টে জানাগেছে পুলিশের উর্ধতন কর্মকর্তাদের তদন্তে নির্দোষ প্রমানিত হয়েছেন তিনি। এছাড়া মিথ্যা ফিটিং কেস করায় মামলার বাদীকে আসামী করেছে পুলিশ। আসিফ মানিক তার প্রতিক্রিয়ায় বলেন, এ বিজয় দেশের সাংবাদিক ও জনগনের।

এ ব্যাপারে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এক বিবৃতিতে বলেন, সাংবাদিকরা পুলিশের শক্র নয়। এই ধরনের হীন কর্মকান্ডে পরিহার করে দেশের স্বার্থে সাংবাদিক-পুলিশ এক হয়ে কাজ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার আহবান জানানো হয়। আজকাল আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সাংবাদিকদের মান হানী করতে যে নাটকীয় ফিটিং মিথ্যা মমামলা করে তা নি:সন্দেহে এগুলো জাতির জন্য লজ্জাকর। আমরা সুষ্ঠু তদন্ত চাই। এই সকল দুষ্টু পুলিশের কারনে গোটা পুলিশের বদনাম কারো কাম্য নয়।

উল্লেখ্য, গতবছরের ১৭ জুলাই ঝালকাঠি শহরের ব্র্যাকমোড় এলাকা থেকে মাগরিবের নামাজ পড়ে বের হলে সাংবাদিক আসিফ মানিককে মোটরসাইকেলসহ দারোগা মফিজ তাকে আটক করে। এ সময় পাশ্ববর্তী দোকানের সামনে থেকে পরিত্যক্ত ২পিস ইয়াবা উদ্বার নাটক সাজায়। এ ঘটনায় সাংবাদিক আসিফ মানিক ও মনির নামে আরেকজনকে আসামি করে থানায় মামলা করে। পরবর্তীতে বিষয়টি সুষ্ঠু তদন্তের পুলিশের আইজিপি বরাবরে আবেদন পাঠান। ঐ আবেদনের প্রেক্ষিতে পুলিশের উধ্বতন একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে সাজানো ঘটনার প্রমান মেলে।

আসিফ মানিক দাবি করেন, মুক্তিযুদ্ধে শহীদ পরিবারের একমাত্র পুত্র তিনি। সরকারের পক্ষ থেকে শহরের আমতলা রোডে দেয়া একটি সম্পত্তি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষ পুলিশের সাথে আতাত করে তাকে হয়রাণী ও হেনস্থা করে।

এদিকে দারোগা মফিজের বিরুদ্ধে পুলিশের দায়েরকৃত মামলায় আজ স্বাক্ষ্য দিতে সাংবাদিক আসিফ মানিককে দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে ডাকা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!