Logo
শিরোনাম :
বঙ্গবন্ধুর মহানুভবতা বেনাপোল স্থল বন্দর পথে ভ্রমন খাতে রাজস্ব আরো কমার সম্ভাবনা রয়েছে টাঙ্গাইলের মধুপুরে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্বহত্যা সন্ত্রাসীরা প্রার্থীদের ওপর হামলার দুঃসাহস দেখাচ্ছে :- প্রচারণাকালে ডাঃ শাহাদাত পাহাড়ে বসবাসকারীদের নিরাপদ স্থানে পুনর্বাসন করা হবে-রেজাউলের গণসংযোগ পায়রা বন্দর রামনাবাদ চ্যানেলের জরুরী রক্ষণাবেক্ষণ ড্রেজিং এর শুভ উদ্বোধন অনুষ্ঠান! কচ্ছপিয়ায় দুই পক্ষের হামলায় আহতদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ঝিকরগাছার নারাঙ্গালীতে কম্বল মাষ্ক ও গাছের চারা বিতরণ নোয়াখালীতে বসুরহাট পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হলেন- কাদের মির্জা ঝিকরগাছা কুুুমরী বেতনা নদী থেকে অবৈধ বালু উত্তোলন

নওগাঁর নিয়ামতপুরে স্বামীর হাতে স্ত্রী খুন

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
আজ বুধবার (১ জুলাই) সকাল ৬ টার দিকে নিয়ামতপুর উপজেলার ধানশা গ্রামের আবুল কালাম আজাদ এর মেয়ে জেবা খাতুনকে তার স্বামী সালাউদ্দীন গলা কেটে হত্যা করেছে।
ঘাতক স্বামী সালাউদ্দীনের বাড়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার মুরাদপুর গ্রামে।
সুত্রে জানা যায়, ঘাতক সালাউদ্দীন গত কাল (মঙ্গলবার) শশুর বাড়ী বেড়াতে আসে।
রাতে খাওয়ার পর স্বামী স্ত্রী সহ একই ঘরে ঘুমাতে যায়। সকাল ৬টার সময় মেয়ের চিৎকার শুনতে পেলে, মেয়ের বাবা গিয়ে ডাকতে শুরু করে। ডাকার পরও দরজা না খুলায়, শেষে দরজা ভেঙ্গে দেখে কেঁচি দিয়ে মেয়েকে জবাই করছে তার জামাই।
এর পর ছেলেকে বেধে রেখে, মেয়ে জেবাকে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের পৌঁছার পর কর্তব্যরত চিকিৎসক জেবাকে মৃত বলে ঘোষণা করে।
নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির সত্যতা নিশ্চিত করে জানান, জেবা খাতুন হত্যায় পিতা আবুল কালাম আজাদ বাদী হয়ে ঘাতক স্বামী সালাউদ্দীনের বিরুদ্ধে হত্যা মামলা করেছে। তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে এবং মৃত জেবার লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!