Logo
শিরোনাম :
সোনারগাঁয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন” বিশ্বাস স্বেচ্ছাসেবী সংস্থার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত কলারোয়ায় সন্ত্রাসীদের হাতুড়ি পেটায় পঙ্গুত্ব জীবন যাপন করছে কাঠ ব্যবসায়ী মেহেদী হাসান সাগর আশাশুনিতে নবাগত ইউএনওর মতবিনিময় সভা মহেশখালীতে ঘর দেওয়ার নামে অর্থ হাতিয়ে নিচ্ছে একটি প্রতারক চক্র প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের মৃত্যুতে শ্রমিক নেতা আবু মুসার শোক কলারোয়ায় মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক সাতক্ষীরার শিকড়ি সীমান্তে ইজিবাইক ও ৫০ বোতল ফেনসিডিল সহ আটক ১ চৌগাছায় ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানীর মরনোত্তর চেক প্রদান পটুয়াখালীতে পুলিশের অভিযানে ১ কেজি ৩৬৭ গ্রাম গাঁজা উদ্ধার, নারী পুরুষ সহ আটক ৩.

রংপুরে এসপি বিপ্লব পত্রিকার হকারদের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ

আফরোজা বেগম রংপুর
রংপুরে পত্রিকার হকারদের মাঝে বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করেন রংপুর পুলিশ সুপার বিপ্লাব কুমার সরকার। রবিবার (৫ জুলাই) দুপুরে রংপুর প্রেসক্লাব মার্কেটে এসব খাদ্য সামগ্রী বিতারণ হয়।

এসপি বিপ্লব কুমার সরকার দেশে চলমান করোনা দুর্যোগে হকারদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে রংপুরের সকল হকারদের অনুপ্রেরণা দিয়েছে। এতে রংপুরের সাংবাদিক ও হকাররা সন্তষ প্রকাশ করেছে।

এসময় পুলিশ সুপার রংপুর মহোদয় বলেন, করোনাভাইরাসের ভয়াবহ পরিস্থিতির মধ্যেও মাঠে থেকে যথাসময়ে সঠিক সংবাদটি মানুষের কাছে পৌঁছে দিয়ে জনসচেতনতার কাজটি করে যাচ্ছে সংবাদপত্র শিল্পে জড়িত কর্মীবাহিনী। জীবনের ঝুঁকি নিয়ে বাড়ি বাড়ি গিয়ে সংবাদপত্র পৌঁছে দিচ্ছেন পত্রিকার হকাররা।সংবাদপত্রের হকাররা সেই পত্রিকা জীবনের ঝুঁকি নিয়ে মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন। তাই এই দুর্দিনে তাঁদের খবর আমাদের রাখতে হবে। রংপুর জেলা পুলিশ সেই প্রক্রিয়া নিয়েই কাজ করে যাচ্ছে।

তিনি আরও জানান, দেশে চলমান করোনা দুর্যোগে হকারদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে এক শত পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছে রংপুর জেলা পুলিশ। স্থানীয় সংবাদকর্মীদের মাধ্যমে উপজেলা জুড়ে যেসব হকার রয়েছেন তাদের একত্রিত করে স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জামসহ কিছু খাদ্য সামগ্রী প্রদান করা হয়। রংপুর জেলা পুলিশের পক্ষে এ সহযোগিতা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব আনোয়ার হোসেন, রংপুর এবং কমিউনিটি পুলিশিং, রংপুর জেলা সমন্বয় কমিটির সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By ThemesWala.Com
error: Content is protected !!